• ঢাকা
  • শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহে শিশুকে ধর্ষণের অভিযোগে বাসচালক গ্রেপ্তার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৩৪ এএম
শিশুকে ধর্ষণের অভিযোগে বাসচালক গ্রেপ্তার
বাসচালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ: ময়মনসিংহে ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে আব্দুল মনসুর (৫০) নামে এক বাসচালককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪। শুক্রবার (২০ মে) দুপুরে র‌্যাব-১৪ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে গত ১৮ মে দুপুর ১২টার দিকে শেরপুর সদর উপজেলার সুবর্ণচর ঘুঘুরাকান্দি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আবুল মনসুর নগরীর চরকালীবাড়ি পশ্চিমপাড়া এলাকার বাসিন্দা।

র‌্যাব-১৪ এর কোম্পানি অধিনায়ক মেজর আখের মুহম্মদ জয় জানিয়েছেন, ওই শিশু ময়মনসিংহের ফুলপুর উপজেলার বাসিন্দা। তারা সপরিবারে  গরীর একটি ভাড়া বাসায় বসবাস করে আসছেন। গত ১৭ মে ওই শিশু নিজ ঘরে বসে পড়ছিল। এ সময় আব্দুল মনসুর তাকে পড়ানোর কথা বলে নিজ ঘরে ডেকে নিয়ে যায়, পরে সে শিশুটিকে ধর্ষণ করে।

শিশুর চিৎকারে তার মা দৌঁড়ে এলে মনসুর পালিয়ে যান। পরদিন শিশুর বাবা বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় মনসুরের বিরুদ্ধে মামলা করেন।

তিনি আরও জানান, র‌্যাব তথ্য-প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে শেরপুর সদর উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবুল ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

ঢাকানিউজ২৪.কম / মো. নজরুল ইসলাম/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image