• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ভৈরবে ‘মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান’ শীর্ষক আলোচনা সভা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৩ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৩২ এএম
মুক্তিযুদ্ধ আর বঙ্গবন্ধু একই সূত্রে গাঁথা
মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান শীর্ষক আলোচনা সভা

সোহানুর রহমান (সোহান) ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : ভৈরবে মুক্তিযুদ্ধের চেতনা, স্মৃতিচারণা ও বীরগাঁথা নিয়ে সাত দিনব্যাপী ‘মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধুর অবদান’ শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়েছে। আজ বুধবার দুপুরে মহান মুক্তিযুদ্ধের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন এই আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সাদিকুর রহমান সবুজের সভপতিত্বে অনুষ্ঠিত ওই আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য দেন ভৈরব পৌরসভার মেয়র আলহাজ ইফতেখার হোসেন বেনু, সহকারী কমিশনার (ভূমি) জুলহাস হোসেন সৌরভ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব চেম্বারের সভাপতি আলহাজ হুমায়ূন কবীর, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন আহমেদ, ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফরহাদ আহমেদ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধ আর বঙ্গবন্ধু একই সূত্রে গাঁথা। বঙ্গবন্ধুর জন্ম না হলে এই দেশের স্বাধীনতা কখনোই আসত না। মুক্তিযুদ্ধে তাঁর অবদান বলে-লিখে শেষ করার মতো না।এ সময় অনেক বক্তা বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণকে অনুপ্রেরণা হিসেবে নিয়ে  যুদ্ধের  প্রস্তুতি নেন বলে উল্লেখ করেন। ইউএনও মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ জানান, চলমান এই অনুষ্ঠান আগামী ৭ মার্চ সমাপ্ত হবে ।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image