• ঢাকা
  • বুধবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাকেরগঞ্জের রঘুনাথপুরে  কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৫ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫৪ পিএম
রঘুনাথপুরে  
কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

মোঃ  জাহিদুল ইসলাম, বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল : বাকেরগঞ্জের রঘুনাথপুরে চেয়ারম্যান বাজারে  মাদক "সন্ত্রাস" জঙ্গিবাদ " গুজব" বাল্য বিবাহ " ইভটিজিং সহ সামাজিক বিভিন্ন অপরাধ নির্মুলে  কমিউনিটি পুলিশিং এর সভা অনুষ্ঠিত হয়েছে।

২৪ ডিসেম্বর (শুক্রবার) বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান এর  সভাপতিত্বে ও পাদ্রী শিবপুর ইউনিয়ন বিট অফিসার এস আই আল মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  অতিরিক্ত পুলিশ সুপার বাকেরগঞ্জ সার্কেল জনাব ফরহাদ উদ্দিন  সরদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ তদন্ত সত্য রঞ্জন খাসকেল" এস আই বশির উদ্দীন খান " অফিসার এস আই মোঃ মাহমুদুল হাসান" এস আই আহছাব  উদ্দিন " 
উপস্থিত  ছিলেন ইউনিয়ন পরিষদ সদস্য  মাইনুল ইসলাম ! সহ পাদ্রী শিবপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ সদস্য বৃন্দ " রঘুনাথপুর  বাজারের ব্যাবসায়ী বৃন্দ " ও বিভিন্ন স্কুল মাদ্রাসার শিক্ষক ও ছাত্র ছাত্রীদের অভিভাবক উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) ফরহাদ সরদার বলেন   বাকেরগঞ্জ থানা বরিশালের অত্যন্ত গুরুত্বপূর্ণ থানা ।থানা হচ্ছে সরকারের একটি সেবা মূলক প্রতিষ্ঠান " আপনারা সরাসরি থানা অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান সাথে দেখা করে সেবা গ্ৰহন করবেন । কোন প্রকার দালালের প্রয়জন হবে না। তিনি সমাধান করতে না পারলে আমার সাথে ও আমাদের সুযোগ্য পুলিশ সুপার মহদয়ের সাথে যোগাযোগ করবেন অবশ্যই আপনারা সমাধান পাবেন। তিনি আরো বলেন। মাদক" সন্ত্রাস" জঙ্গিবাদ ও  অপপ্রচারের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স অবস্থানে।

আপনাদের সকলের ও পুলিশের ঐক্যবদ্ধ প্রচেস্টা থাকলে অপরাধীরা এলাকা ছাড়তে বাধ্য হবে। 

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান  কমিউনিটি পুলিশিং সভায় যথা সময়ে উপস্থিত থাকার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন  বাকেরগঞ্জ থানা পুলিশ কে অপরাধীদের তথ্য দিয়ে সহযোগিতা করুন আপনাদের নাম গোপন রাখা হবে। থানায় আইনি সহায়তা প্রয়োজন হলে আমার সাথে সরাসরি যোগাযোগ করবেন কোন ভায়ার প্রয়জন হবে না।

অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান বলেন মাদক "জঙ্গিবাদ" গুজব সহ সামাজিক বিভিন্ন অপরাধ নির্মুলে  কোন প্রকার ছাড় দেয়া হবে না । মাদক  সন্ত্রাস মুক্ত বাকেরগঞ্জ গড়তে  আপনাদের সকলের সহযোগিতা পেলে অবশ্যই আমরা সবাই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবো। নবাগত অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান তথ্য ও পরামর্শ দিয়ে সকলকে সহযোগিতা করতে আহ্বান জানান।

ঢাকানিউজ২৪.কম / কোহিনুর

আরো পড়ুন

banner image
banner image