• ঢাকা
  • শনিবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ইসলামপুরে অনিয়ম ও দূর্নীতির অভিযোগে প্রধান শিক্ষকের অপসারন দাবী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০১ পিএম
ইসলামপুরে অনিয়ম ও দূর্নীতির অভিযোগে
প্রধান শিক্ষকের অপসারন দাবী

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে নিয়োগ বাণিজ্যসহ প্রধান শিক্ষক সোলাইমান হোসেনের নানান অনিয়ম ও দুর্নীতির অভিযোগে অপসারণ দাবিতে উপজেলার কাছিমাচর উচ্চ বিদ্যালয় ও কাছিমা চর টেকনিক্যাল এন্ড বিএম কলেজে তালা ঝুলিয়ে দিয়ে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে ভোক্তভোগী এলাকাবাসী।

বৃহস্পতিবার (১৯জানুয়ারি) ভোক্তভোগী ও সচেতন এলাকাবাসী কাছিমারচর গ্রামে প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও ঘণ্টাব্যাপী মানববন্ধন করে।

মানববন্ধন চলাকালে অভিযুক্ত অধ্যক্ষ সোলাইমানের সহোদর ভাই মোছাব্বের হাসান, মহসিন আ. বাছেদ, শামীম মিয়া, মাহবুবুর রহমানসহ অনেকেই অভিযোগ করেন, কাছিমাচর উচ্চ বিদ্যালয় ও কাছিমাচর টেকনিক্যাল এন্ড বিএম কলেজে অধ্যক্ষ সোলাইমান হোসেন তার প্রতিষ্ঠানে বিভিন্ন পদে চাকরি দেওয়ার কথা বলে লাখ লাখ টাকা নিয়োগ বাণিজ্য, উপবৃত্তি টাকা আত্মসাৎ করে গা ঢাকা  দিয়েছে। চাকরির প্রলোভন দেখিয়ে তাদের কাছে টাকা হাতিয়ে নিয়ে ইসলামপুর শহরে তিনতলা বাসা ও বকশীগঞ্জে জমিও কিনেছে। এখন টাকা ফেরত বা চাকরি না দিয়ে নানান তালবাহানা করছে। এরই প্রতিবাদে বিক্ষোদ্ধ দুর্নীতিবাজ অধ্যক্ষ সোলাইমান হোসেনের অপসারণের দাবিতে ওই প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দেয় ভূক্তভোগী এলাকাবাসী।

এ ব্যাপারের কাছিমা চর টেকনিক্যাল এন্ড বিএম কলেজের সভাপতি ও কাছিমাচর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষিকা সামছুন্নাহার উপরোক্ত অভিযোগ অস্বীকার করে বলেন, এলাকাবাসী তাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছে। তার স্বামী সোলাইমান হোসেন কারো নিকট কোন টাকা নেননি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image