• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চলে গেলেন অভিনেতা মাসুম আজিজ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৭ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪৮ পিএম
চলে গেলেন
অভিনেতা মাসুম আজিজ

বিনোদন ডেস্ক : একুশে পদকপ্রাপ্ত অভিনয়শিল্পী, নাট্যকার মাসুম আজিজ আর নেই (ইন্না লিল্লাহি...রাজিউন)। সোমবার (১৭ অক্টোবর) দুপুর ২টা ৪৫ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন গুণী এ অভিনেতা।

বিষয়টি নিশ্চিত করেছেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ। মঞ্চ ও টিভি নাটকের জ্যেষ্ঠ অভিনয়শিল্পী মাসুম আজিজ ক্যানসারের পাশাপাশি দীর্ঘদিন ধরে হার্টের সমস্যায়ও ভুগছিলেন।

২০১৭ সালে তার হার্টে অস্ত্রোপচার করা হয় শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকালে ঢাকার স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে নেয়া হয়।

এরপর কেমোথেরাপি ও রেডিও থেরাপি চিকিৎসা গ্রহণ করছিলেন তিনি। সোমবার (১৭ অক্টোবর) বেলা ২টা ৪৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

একুশে পদকপ্রাপ্ত এই গুণী শিল্পী ১৯৮৫ সালে প্রথম টিভি নাটকে অভিনয় করেন। হুমায়ূন আহমেদের ‘উড়ে যায় বকপক্ষী’, সালাউদ্দিন লাভলুর ‘তিন গ্যাদা’সহ অসংখ্য টিভি নাটকে অভিনয় করেছেন তিনি। ‘গহীনে শব্দ’, ‘এই তো প্রেম’, ‘গাড়িওয়ালা’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

মঙ্গলবার (১৮ অক্টোবর) বেলা ১১টা থেকে সাড়ে ১২টা পর্যন্ত অভিনেতা মাসুম আজিজের মরদেহ নিয়ে যাওয়া হবে কেন্দ্রীয় শহীদ মিনারে ৷ সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে সর্বস্তরের জনগণ সেখানে শ্রদ্ধা নিবেদন করবেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image