• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মন্ত্রিপরিষদ সচিব দু’দিনের সফরে ময়মনসিংহে আসছেন সোমবার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫১ এএম
মন্ত্রিপরিষদ সচিব সফর ময়মনসিংহ
মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম

মো. নজরুল ইসলাম, ময়মনসিংহ প্রতিনিধি: মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম দু’দিনের জন্য সোমবার ময়মনসিংহ সফরে আসছেন। এই সফরে তিনি দুদিন ব্যস্ত সময় কাটাবেন।

ময়মনসিংহের অতিরিক্ত বিভাগীয় কমিশনার  (সার্বিক) মোহাম্মদ আনোয়ার হোসেন জানান, সোমবার সকালে ঢাকা থেকে রওনা হয়ে দুপুর ১২টায় ময়মনসিংহ সার্কিট হাউসে এসে পৌছবেন। এর বিকেল ৩টায় স্থানীয় জেলা পরিষদ মিলনায়তনে ময়মনসিংহ বিভাগীয় ও জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে কর্মসম্পাদন ব্যবস্থাপনা ও জাতীয় শুদ্ধাচার কৌশল বিষয়ক আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম অংশ নেবেন। ওই অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস। এতে বিভাগের চার জেলার জেলা প্রশাসক ও পুলিশ সুপারবৃন্দ উপস্থিত থাকবেন।

মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলামের সফরের দ্বিতীয় দিন মঙ্গলবার ( ২০ সেপ্টেম্বর) সকাল ৯টায় ময়মনসিংহস্থ বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা)  এবং বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট (বিএফআরআই) এর কার্যক্রম পরিদর্শণ করবেন এবং উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বৈঠকে মিলিত
হবেন।

মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম-সচিব মোসা. সুরাইয়া বেগম, সচিবের একান্ত সচিব মাহমুদ ইবনে কাশেম ও একই মন্ত্রণালয়ের উপ-সচিব মো. সাজ্জাদুল হাসান মন্ত্রিপরিষদ সচিবের সফরসঙ্গী হবেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image