• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইলে পুলিশ অফিসারের মটরসাইকেল চুরি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০৭ পিএম
নান্দাইলে পুলিশ অফিসারের
মটরসাইকেল চুরি

জালাল উদ্দিন মন্ডল, নান্দাইল প্রতিনিধিঃ নান্দাইলে জমিসংক্রান্ত ঘটনার তদন্ত করতে গিয়েছিলেন নান্দাইল মডেল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আলমগীর হোসেন। তদন্ত কাজ সম্পন্ন করার জন্য অভিযোগকারীর বাড়ির পাশে রাস্তায় মোটরসাইকেল রেখে তিনি বাড়িতে প্রবেশ করেন। তদন্ত কাজ শেষ করে বাড়ি থেকে  বের হয়ে  মোটরসাইকেলটি  তিনি আর পাননি। কে বা কাহারা মটরসাইকেলটি চুরি করে নিয়ে গেছে।

গত (২২ ফেব্রুয়ারি)  বুধবার দুপুরে উপজেলার মুশুলী ইউনিয়নের চকমতি গ্রামে এ ঘটনাটি ঘটে। (২৪ জানুয়ারি)  শুক্রবার পর্যন্ত মটরসাইকেলটির কোন সন্ধান পাননি বলে জানা গেছে। এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়রি করেছেন এ এস আই মো. আলমগীর। অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম ভূঁইয়ার বাড়িতে জমিসংক্রান্ত ঘটনার তদন্ত করতে গিয়েছিলেন এই পুলিশ কর্মকর্তা।

জানা  যায়, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আনোয়ারুল ইসলাম ভূঁইয়ার  উপজেলার মুসুল্লী  ইউনিয়নের চকমতি মেরেঙ্গা বাজারে থাকা এক খন্ড জমি সম্প্রতি বিক্রি করেন। তারই ভাতিজা মাহবুব আলম স্বপন ও শহীদুল ইসলাম বুল্টন ওই জমিটি তাদের পৈতৃক জমি বলে দাবি করে আনোয়ারুলের  কাছে জমি বিক্রির টাকা দাবি করেন। এ নিয়ে দুপক্ষের মধ্যে দ্বন্দ্ব চলছিল।

এ বিষয়ে আনোয়ারুল ইসলাম ভূইয়া নান্দাইল মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন । এএসআই মো. আলমগীর হোসেন  গত বুধবার অভিযোগটির দতন্ত করার জন্য দুজন কনস্টেবলকে সঙ্গে নিয়ে আনোয়ারুল ইসলাম ভূঁইয়ার চকমতি গ্রামের বাড়িতে যান। ঘটনার সময় বাড়ির পাশে সড়কে মোটরসাইকেল রেখে বাড়িতে প্রবেশ করেন। কিছুক্ষন পর বাড়ি থেকে বের হয়ে তার নীল রঙের পালসার (ঢাকা মেট্রো-ল-৩৫-৭৭৮৫) মোটরসাইকেলটি সেখানে পাননি। পরে অনেক খোঁজাখুঁজি করে  থানায় ফিরে আসেন।

এএসআই মো. আলমগীর হোসেন এ প্রতিনিধিকে জানান, ‘জমিসংক্রান্ত একটি বিষয়ে তদন্ত করতে চকমতি এলাকায় যাই। সেখানে রাস্তায় মোটরসাইকেল রেখে বাড়িতে প্রবেশ করি এবং কিছুক্ষণ পর বাড়ি থেকে বের হয়ে আমার মোটরসাইকেলটি পাইনি। এ ঘটনায় থানায় সাধারণ ডায়রি করেছি।’

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image