• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাজধানীতে ডেসকোর সুইজিং স্টেশনে বিস্ফোরণে দগ্ধ ২


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:২৯ পিএম
রাজধানীতে, ডেসকোর, সুইজিং স্টেশনে, বিস্ফোরণে, দগ্ধ ২

মেডিকেল প্রতিবেদক : রাজধানীর তেজগাঁও পুরাতন বিমানবন্দরের পাশে ডেসকোর সুইজিং স্টেশনে বিস্ফোরণের ঘটনায় দুই কর্মচারী দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেন- মো. আশিক ও মো. ইসমাইল।

শনিবার (১৫ জুন) বিকেল সাড়ে তিনটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। পরে দগ্ধ অবস্থায় তাদের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

জানা গেছে, দগ্ধ আশিকের গ্রামের বাড়ি নীলফামারীর সৈয়দপুর থানার পশ্চিম বেলপুকুর বানিয়াপাড়া গ্রামে। বর্তমানে মোহাম্মদপুর এলাকায় ভাড়া থাকেন। এবং ইসমাইলের গ্রামের বাড়ি শরীয়তপুরের ডামুডা থানায়। বর্তমানে কুড়িলের জোয়ার সাহারায় ভাড়া থাকেন।

বিষয়টি নিশ্চিত করেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডাঃ তরিকুল ইসলাম। তিনি জানান আজ বিকেলের দিকে তেজগাঁও এলাকা থেকে ডেসকোর দুই কর্মীকে দগ্ধ অবস্থায় হাসপাতালে আনা হলে বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগে তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়। তাদের মধ্যে আশিক ২২ শতাংশ এবং ইসমাইল ২৬ শতাংশ দগ্ধ হয়েছেন বর্তমানে তাদেরকে শেখ হাসিনা বার্ণ ইনস্টিটিউটের জরুরী বিভাগে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

তাদের হাসপাতালে নিয়ে আসা ডেসকোর জুনিয়র ইঞ্জিনিয়ার মান্নান জানান, দগ্ধ আশিক আমাদের সাব স্টেশনের লাইনম্যান এবং ইসমাইল অ্যাসিস্ট্যান্ট লাইনম্যান হিসেবে কর্মরত আছেন। আজ বিকেলে অফিস শেষে বাসায় ফিরছিলাম সবাই। এমন সময় একটি ভিআইপি কল এলে তেজগাও পুরাতন বিমানবন্দরের পাশে ডেসকোর সুইজিং স্টেশনে আর এম ইউ ১১০০০ ভোল্টের সার্কিট ব্রেকার অপারেটিং করার সময় বিস্ফোরণে দগ্ধ হন তারা। পরে দগ্ধ অবস্থায় দ্রুত তাদেরকে শেখ হাসিনা বার্ণে নিয়ে আসা হয়।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image