• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দেশের মানুষের উন্নত জীবন গড়াই শেখ হাসিনার লক্ষ্য


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০২ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৯:৩২ এএম
চিকিৎসাসেবা পিছিয়ে  যায়নি
এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠান

মোঃ আব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি:   মানবতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও দক্ষ নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের কাছে  উন্নয়নের  রোল মডেলে পরিণত হয়েছে, সকল ক্ষেত্রেই উন্নয়ন হয়েছে। বিদেশে গিয়ে এখন আর চিকিৎসা নিতে  হয় না। দেশেই সকল ধরনের উন্নত চিকিৎসা সেবার ব্যবস্থা করেছেন।  করোনাকালে ও দেশের মানুষ চিকিৎসাসেবা থেকে বঞ্চিত হয়নি এবং চিকিৎসাসেবা পিছিয়ে  যায়নি।  দেশের মানুষর উন্নত জীবন গড়াই শেখ হাসিনার লক্ষ্য।

০১ নভেম্বর সোমবার দিনাজপুর  ২৫০ শয্যা জেনারল হাসপাতালে ভারত সরকারের উপহার প্রধানমন্ত্রী  শেখ হাসিনা কর্তৃক  প্রদত্ত আইসিইউ (লাইফ সাপার্ট) এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্য জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত  ছিলেন  অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার, সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস, হাসপাতালের তত্ত্বাবধায়ক  ডাঃ মোঃ নাজমুল ইসলাম, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ পারভেজ সোহেল রানা, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ মমিনুল ইসলাম সহ অন্যান্য চিকিৎসক ও অতিথিবৃন্দ।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image