• ঢাকা
  • শনিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০৪ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মেসিকে ফিরিয়ে আনার ইঙ্গিত দিলেন লাপোর্তা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৭:৪৪ পিএম
আমি ক্লাবকে সাহায্য করতে পারলে খুশি হব
লিওনেল মেসি

নিউজ ডেস্ক:   পিএসজিতে এখনো নিজের সেরা রূপ দেখাতে পারেননি মেসি। দলে যোগ দেওয়ার পর চোট ও ফিটনেসের সমস্যা তাকে মাত্র আট ম্যাচে মাঠে নামতে দিয়েছে। নতুন ক্লাবে মানিয়ে নেওয়ার এই সময়টাতেও বার্সেলোনার প্রতি ভালোবাসা জানিয়েছেন মেসি।.

গত মাসে এক সাক্ষাৎকারে বলেছেন, 'সব সময় বলেছি, আমি ক্লাবকে সাহায্য করতে পারলে খুশি হব। যদি কোনো সম্ভাবনা থাকে, আমি আবার অবদান রাখতে চাই। কারণ, এই ক্লাবকে আমি ভালোবাসি এবং এটা ভালো থাকুক, উন্নতি করুক এবং বিশ্বের সেরা ক্লাবের কাতারে থাকুক, এটাই চাই।'.

এদিকে ফুটবলের ইতিহাসে সবচেয়ে বেশি ট্রফি জেতা দানি আলভেজকে ফিরিয়ে এনেছে বার্সেলোনা। বুধবার ন্যু ক্যাম্পে ১০ হাজার সমর্থকের সামনে ব্রাজিলিয়ান কিংবদন্তিকে বরণ করে নিয়েছে কাতালান জায়ান্টরা।.

বার্সেলোনাকে হতাশা থেকে উদ্ধার করতে সভাপতি হোয়ান লাপোর্তা ক্লাবে ফিরিয়েছেন কিংবদন্তি জাভিকে। জাভি কোচ হিসেবে ফিরতে না ফিরতেই এসেছেন দানি আলভেজ। যদিও তিনি খেলোয়াড় হিসেবেই এসেছেন।.

আলভেজের ফেরার পরেই ক্লাব সভাপতি লাপোর্তা মেসি-ইনিয়েস্তাকে ফেরানোর ইঙ্গিত দিয়েছেন। ২০১৮ সালে ক্লাব ছেড়ে যাওয়া আন্দ্রেস ইনিয়েস্তা ও তিন মাস আগেই ক্লাব ছাড়া লিওনেল মেসির ফেরার ব্যাপারেও আশা ছাড়তে মানা করেছেন ক্লাব সভাপতি।.

.

ঢাকানিউজ২৪.কম /

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image