• ঢাকা
  • রবিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আশুগঞ্জে নাপা সিরাপ খেয়ে দুই ভাইয়ের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১১ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪০ পিএম
যদিও নাপা সিরাপটির মোড়কে ২০২৩ সাল পর্যন্ত
নাপা সিরাপ খেয়ে দুই ভাইয়ের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:  ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে নাপা সিরাপ খেয়ে দুই ভাইয়ের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে।বৃহস্পতিবার (১০ মার্চ) রাতে উপজেলার দুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে।এরা হলেন আশুগঞ্জের দুর্গাপুর গ্রামের ইট ভাটার শ্রমিক সুজন খানের ছেলে ইয়াছিন খান (৭) ও মোরসালিন খান (৫)। এরা দুজনই আপন ভাই এবং দুর্গাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২য় শ্রেণীর ছাত্র।

ওই শিশুদের মা লিমা বেগম জানান, গত দুই দিন আগে ছোট ছেলে মোরসালিন জ্বরে আক্রান্ত হয়। এর আগে থেকেই বড় ছেলে ইয়াসিন খানেরও জ্বর ছিল। বৃহস্পতিবার বিকেলে বাড়ির পাশের মা ফার্মেসি থেকে নাপা সিরাপ এনে তাদেরকে খাওয়ানো হয়। সিরাপ খাওয়ানোর পর থেকে ইয়াছিন ও মোরসালিন বমি করতে থাকে। তাদের অবস্থার অবনতি দেখে প্রথমে আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং এরপর জেলা সদর হাসাপাতালে পাঠানো হয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে আনার পথে রাত ৯টার দিকে ইয়াসিন এবং বাড়িতে আনার পর রাত সাড়ে ১০টায় মোরসালিনের মৃত্যু হয়।

এ ঘটনার পর থেকে ওষুধের দোকান মা ফার্মেসির মালিক মাঈন উদ্দিন পলাতক রয়েছেন। যদিও নাপা সিরাপটির মোড়কে ২০২৩ সাল পর্যন্ত মেয়াদ উল্লেখ রয়েছে।

আশুগঞ্জ থানা পুলিশের ওসি আজাদ রহমান জানান, ওই দুই শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সিরাপটি পরীক্ষার জন্য ল্যাবরেটরিতে পাঠানো হবে।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image