• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

হাতিরঝিলে ডিবিসি নিউজের প্রযোজকের রক্তাক্ত মরদেহ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৫৮ এএম
ডিবিসি নিউজের প্রযোজকের মরদেহ উদ্ধার
প্রযোজক আব্দুল বারী

নিউজ ডেস্ক: ডিবিসি নিউজের প্রযোজক আব্দুল বারীর (২৭) মরদেহ রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৮ জুন) সকালে গুলশানের পুলিশ প্লাজার উল্টোদিকের সড়কের পাশ থেকে তার রক্তাক্ত ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরেই এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।

পুলিশ জানায়, সাত থেকে আট ঘণ্টা আগে তাকে হত্যা করা হয়েছে। তার গলা ও বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

গুলশান থানার পরিদর্শক (তদন্ত) শাহানুর রহমান বলেন, হাতিরঝিল এলাকার এক পথচারী আমাদের ফোন করে জানান এখানে একটি মরদেহ পড়ে আছে। পরে আমরা সকাল ৭টার দিকে গিয়ে মরদেহ উদ্ধার করি। এ ঘটনায় এখনো পর্যন্ত বারীর পরিবার কোনো মামলা করেনি।

আরও বলেন তিনি, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করছি। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারিনি। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সহকর্মীর মরদেহ উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে যান ডিবিসি নিউজের অপরাধবিষয়ক প্রতিবেদক রাজীব ঘোষ।

তিনি সংবাদমাধ্যমকে বলেন, আবদুল বারী ডিবিসি নিউজের অনুষ্ঠান বিভাগের প্রযোজক (প্রোডিউসার) ছিলেন। গতকাল মঙ্গলবার তার সাপ্তাহিক ছুটি ছিল। সে কারণে তিনি অফিসে যাননি। তিনি গুলশান থানা এলাকার একটি মেসে থাকতেন। তার বাড়ি সিরাজগঞ্জে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image