• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দেশের মানুষ রাষ্ট্রতন্ত্রকেই রেধে খেয়ে ফেলতে চায়ঃ মির্জা ফয়সল 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:১৫ পিএম
দেশের মানুষকে এ সরকার ক্ষুধার্থ বানিয়ে ফেলেছে
বক্তব্য রাখছেন মির্জা ফয়সল 

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও জেলা বিএনপির সাধারন সম্পাদক ও বিএনপির মহাসচীব মির্জা ফখরুল ইসলামের ছোট ভাই মির্জা ফয়সল আমিন বলেছেন, দেশের মানুষকে এ সরকার ক্ষুধার্থ বানিয়ে ফেলেছে। ১০ টাকার চালের কথা বলে ৭০ টাকায চাল কিনতে বাধ্য করেছে। দেশের লোক মুখ খুলতে পারছেনা রাষ্ট্রতন্ত্রের প্রশাসনিক ক্যাডারদের ভয়ে। দেশের মানুষ আজ এতটাই ক্ষুধার্থ হয়ে পরেছে যে তারা আজ রাষ্ট্রতন্ত্রকেই রেধে খেয়ে ফেলতে চায়।

সোমবার (২৯ আগষ্ট) বিকেলে জেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয়ের সামনে জ্বালানি তেল, সার, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূলের দাম বৃদ্ধির প্রতিবাদ ও ভোলায় ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল নেতা হত্যার প্রতিবাদে এক জনসভায় এ বক্তব্য দেন তিনি। এর আগে জেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়৷ এতে জেলা ও উপজেলা থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের হাজারো নেতা কর্মী অংশগ্রহণ করে।

মিছিলে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভোট চোর সম্বোধন করে স্লোগান ছাড়াও ছিঃ ছিঃ হাসিনা  লজ্জ্বায় বাঁচিনা, সারের দাম কমায় দে নইলে গদি ছেড়ে দে, মুক্তি মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই, শেখ হাসিনার গদিতে আগুন জ্বালো একসাথে আরও নানা রকম স্লোগান দিতে শোনা গেছে৷ মিছিলে বিএনপি ও দলটির অঙ্গ সংগঠনের কমপক্ষে দশ হাজারের বেশি নেতাকর্মী অংশ নেয়।
ঘন্টা ব্যাপি বিক্ষোভ মিছিলকে কেন্দ্র করে সারাদিন শহর জুড়ে ছিল টানটান উত্তেজনা। আইন শৃঙ্খলা রক্ষাবাহিনির সদস্যরা উপস্থিত ছিল।

বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, জেলা কিবএনপির সহ সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ,জেলা বিএনপির সহ সাধারন সম্পাদক পয়গাম আলী,  সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, মহিলা নেত্রী ফরাতুন নাহার প্যারিস , কৃষক দল সভাপতি আনোয়ারুল হোসেন, মৎসজীবি দল সভাপতি শাহরিয়ার কবির রতন, ছাত্রদল সভাপতি কায়েস আহমেদ প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image