• ঢাকা
  • সোমবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

প্রধানমন্ত্রীর আগমনে উৎসবমুখর হয়ে উঠেছিল যশোর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:৪২ এএম
শেখ হাসিনার সশরীরে প্রথম জনসমাবেশে উপস্থিতি
যশোর স্টেডিয়ামে আওয়ামী লীগের মহাসমাবেশ

নিউজ ডেস্ক:  মিছিলে মিছিলে ভোর থেকেই উৎসবের নগরীতে পরিণত হয়েছিল পুরো যশোর নগরী। জেলা আওয়ামী লীগ আয়োজিত মহাসমাবেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ভাষণদান করেন।

কোভিড-১৯ প্রাদুর্ভাবের কারণে দীর্ঘ ২৭ মাসেরও বেশি সময় পর ঢাকার বাইরে এটিই ছিল শেখ হাসিনার সশরীরে প্রথম জনসমাবেশে উপস্থিতি। এই জনসভার মাধ্যমে তিনি ২০২৪ সালে অনুষ্ঠেয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে তাঁর দল আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা শুরু করেন।

শহরে উৎসবমুখর পরিবেশে সর্বস্তরের জনগণের পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীরা উৎসাহী হয়ে ওঠে। শেখ হাসিনার আগমন শুধু যশোর নয়, গোটা দক্ষিণাঞ্চলের নেতাকর্মীদের মুগ্ধ করেছে।

খুলনা বিভাগের বিভিন্ন জেলা ও যশোরের আশেপাশের এলাকা থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী বাস, পিকআপ ও মোটরসাইকেলের বহর নিয়ে সমাবেশে যোগ দেন এবং অনেককে পায়ে হেঁটে সমাবেশে যোগ দিতে দেখা যায়।

নগরীর বিভিন্ন সড়কে প্রধানমন্ত্রীর ছবি সংবলিত পোস্টার ও ব্যানার দিয়ে রঙিন তোরণ ও গেট নির্মাণ করা হয়েছে। আওয়ামী লীগ নেতারা দারাটানা মোড়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও গরীবশাহ সড়কসহ বিভিন্ন এলাকায় প্রধানমন্ত্রী ও দলীয় প্রধানকে স্বাগত জানিয়ে ব্যানার, বেলুন, ফেস্টুন ও পোস্টার সাঁটিয়েছেন।

আওয়ামী লীগ নেতারা বলেন, যশোর স্টেডিয়ামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের ২৬ ডিসেম্বর জনসভায় ভাষণ দিয়েছিলেন। ৫০ বছর পর একই মাঠে জনসভায় ভাষণ দিলেন তার বড় মেয়ে শেখ হাসিনা।

পাঁচ বছর আগে, ২০১৭ সালের ৩১ ডিসেম্বর যশোর ঈদগাহ মাঠে নির্বাচনী জনসভায় সর্বশেষ ভাষণ দেন শেখ হাসিনা।

ঢাকানিউজ২৪.কম /

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image