• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

হিলি স্থলবন্দর ভারতীয় ভুট্টা বোঝাই ট্রাক মদ ফেন্সিডিল উদ্বার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২১ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:১৯ পিএম
ভুট্টা বোঝাই ট্রাক মদ ফেন্সিডিল
মদ ফেন্সিডিল উদ্ধার

হিলি প্রতিনিধি: হিলি স্থলবন্দরে আমদানিকৃত ভুট্টা বোঝাই ভারতীয় ট্রাক থেকে ৭৫ বোতল ফেন্সিডিল, বিদেশি মদ উদ্ধার করেছে কাস্টম কর্তৃপক্ষ। এসময় পণ্যসহ ১টি ট্রাক  জব্দ করলেও এর চালক ও সহকারীকে আটক করতে পারেনি কাস্টম কতৃপক্ষ।

গতকাল সোমবার রাত ৭ টা থেকে ঘন্টা ব্যাপী অভিযান চালিয়ে ভারতীয় ট্রাক কেবিনে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ভারতীয় নেশার জাতীয় ইনজেকশন ১৩ ৬৩ পিস, ম্যাজিক মুমেন্ট মদ ২ পিস, ৭৫ বোতল ফেন্সিডিল, রয়েল স্টিক মদ ১৫, বিন্ডার পাইপ মদ ৫ পিস ও ৭২ বোতল অফিসার চয়েস ভারতীয় মদ উদ্ধার করে।

হিলি কাস্টমসের উপ-কমিশনার কামরুল ইসলাম জানান, প্রতিদিনের মতো ভারতীয় পণ্য আমদানির পরে সেগুলো খালাসের কার্যক্রম নিয়ে ব্যস্ত সিএন্ডএফ এজেন্ট, কাস্টমস কর্মকর্তা কর্মচারী বন্দরের শ্রমিকরা।

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআইয়ের) মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, ভারত থেকে আমদানিকৃত ভুট্টা ট্রাক বোঝাই করে হিলি পানামা পোর্ট অভ্যন্তরে থেকে ভারতীয় ট্রাকে মাদক আসছে, এমন সংবাদের ভিত্তিতে এনএসআই এবং কাস্টমসের একটি টিম পানামা পোর্টের অভ্যন্তরে অভিযান চালায়।

তিনি আরও জানান, ভারতীয় মাদকগুলো কিভাবে বন্দরে প্রবেশ করল তার তদন্ত চলছে। যে পণ্যবাহী  ট্রাকে মাদক পাওয়া গেছে সেই ট্রাকটি জব্দ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে সংশ্লিষ্ট সিএন্ডএফ এজেন্ট ও আমদানিকারক বিরুদ্ধে  আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / মোঃ লুৎফর রহমান/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image