• ঢাকা
  • মঙ্গলবার, ৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ১৮ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফরিদগঞ্জে মোটরসাইকেল চুরি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৮ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২:৫৬ পিএম
মোটরসাইকেল চুরি

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় বেড়েছে মোটরসাইকেল চুরি, আতঙ্কে আছেন সাধারণ মানুষ।

জানা যায়, গত কয়েক মাসে ৮/১০টি ফরিদগঞ্জে মোটরসাইকেল চুরি হয়েছে। কিন্তু এ সকল মটরসাইকেল কে বা কারা চুরি করেছে তা এখনো জানা যায়নি। যদিও সন্দেহভাজন কয়েকজনকে ফরিদগঞ্জ থানা পুলিশ ইতিপূর্বে আটক করেছে।

এ বিষয়ে সচেতন নাগরিক রাজৈতিক ব্যক্তিত্ব আনসার বিডিপির কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রফিক কমান্ডারের সাথে কথা হলে তিনি বলেন, এসকল চুরি হয় একটি চক্রবৃত্তি, যারা গ্রুপিং ভাবে বিভিন্ন স্থানে সোর্স লাগিয়ে মোটরসাইকেলগুলো চুরি করে। গ্রামের একেইবারে ভিতরে এসে কিভাবে এ সকল মোটরসাইকেল চুরি করে, যদি তাদের চুরির সোর্স না থাকে, তাছাড়া গ্রামের কার কার মোটরসাইকেল আছে এবং কোন বাড়িতে মোটরসাইকেল আছে এতথ্য পায় কি ভাবে তারা, স্থানিয় কিছু লোকের সহযোগিতায় এসকল চুরির ঘটনা ঘটে থাকে।

গতকাল ৬ নভেম্বর (শনিবার) উপজেলার কড়ৈতলী গ্রামের মিঠুন চন্দ্র দাস নামে ফ্রেশ কোম্পানির মার্কেটিং অফিসার নামে এক ব্যক্তির নিজ বাড়ি থেকে টিভিএস কোম্পানির ১২৫ সিসির একটি মোটরসাইকেল চুরি হওয়ার ঘটনা ঘটে। এঘটনায় থানায় একটি লিখিত জিডি করা হয়।

এবিষয়ে মিঠুন চন্দ্র দাসের সাথে সরেজমিনে কথা বললে, তিনি বলেন, আমি অফিসিয়াল ডিউটি শেষ করে বাড়িতে চলে যাই, আমার ঘরের পাশে বেলা ২টার পরে মোটরসাইকেলটি রেখে আমি অন্য কাজে ব্যস্ত থাকি, সন্ধা সাড়ে ৬টার দিকে মোটরসাইকেলটি নিয়ে বাজারে যাবো সে উদ্দেশ্যে মোটরসাইকেলটি নিতে গিয়ে দেখি গাড়িটি সেখানে নাই, আশেপাশে খোজা খুজি করে দেখলাম কেউ সরিয়ে রাখছে নি, দেখলাম না, অবশেষে নিশ্চিত হলাম যে গাড়িটি চুরি হেয়েছে, আমার গাড়িটির রেজিঃ নং: LAXMIPUR-HA-11-9316, ইঞ্চিন নং: TVSFF4CJI401475 এবং চেসিস নং: -MD625BF40JIC01937,

তিনি আরো বলেন, আমি এ গাড়িটি প্রায় ৩ বৎসর ব্যবহার করে আসছি। আমার অফিসিয়াল কাজসহ ব্যক্তিগত কাজ ছাড়া অন্যকোন কাজে এ গাড়িটি ব্যবহার হতো না।

এবিষয়ে খবর নিয়ে আরো জানা যায়, গত কয়েক দিন আগে উপজেলা ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের ইছাপুরা গ্রামের প্রাইমারি স্কুলের শিক্ষক মোঃ মোজাম্মেল হকের এফআরসি মোটরসাইকেল চুরি হয়। পশ্চিম ভাওয়াল গ্রামের পাটওয়ারী বাড়ির এফজেট একটি মোটরসাইকেল চুরি হয়।

এবিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ বলেন, এসব চোর চক্রকে ধরে আদালতে প্রেরন করা হয়, তারা কয়েকদিন পর জামিন নিয়ে আসলে ঐসকল চোর চক্র পুনরায় আবার চুরিতে লিপ্ত হয়। মটর সাইকেল মালিকগণ এবিষয়ে আরো শতর্ক হওয়া জরুরী।

ঢাকানিউজ২৪.কম / আমান উল্লাহ খাঁন ফারাবী/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image