• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৪ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৪৬ পিএম
মিথ্যা মামলার
হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের সাবেক ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রাজাকে মিথ্যা মামলা ও ভিত্তিহীন, বানোয়াট অভিযোগ দিয়ে হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী। 

শনিবার (১৩ আগস্ট) দুপুর ১২টায় হরিরামপুর উপজেলা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতি হরিরামপুর উপজেলা শাখা কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ২৪ জুলাই ঝিটকা আনন্দ মোহন উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনের ২য় দিন পুর্বে একটি কুচক্রী মহল তার রাজনৈতিক প্রতিপক্ষ ঘৃন্য ষড়যন্ত্র করে তাকে মিথ্যা মামলার আসামী করে তাকে গ্রেফতার করা হয় এবং ৭ দিন পরে তিনি জামিনে মুক্তি পান। কিন্তু শুধুমাত্র মামলা দিয়ে শান্ত না হয়েও কিছুদিন পরই উপজেলার বিজয়নগর গ্রামের অজ্ঞাত ও ছদ্মনামে মো. কামাল হোসেনের পুত্র আনোয়ার হোসেনের ব্যক্তির নাম দিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের কাছে ভিত্তিহীন, বানোয়াট ও মিথ্যা অভিযোগ দিয়ে রবিউল ইসলাম রাজাকে হয়রানি করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী বলেন, রাজনৈতিক একটি কুচক্রী মহল আমার নামে চক্রান্ত করছে। মিথ্যা ও ভিত্তিহীন ষড়যন্ত্রমূলক মামলা ও বানোয়াট অভিযোগের কারনে আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি। ভবিষ্যতে আর এ ধরনের ঘৃণ্য চক্রান্ত ও ষড়যন্ত্রের শিকার না হয় সেজন্য তিনি প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন- হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো. কামাল হোসেন, বয়ড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি টিপু দেওয়ান, সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মামুন পোদ্দার প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / সাকিব আহমেদ/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image