• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেকনাফে আসামি ছিনতাইয়ের চেষ্টা, গ্রেফতার-৩


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫৪ পিএম
টেকনাফে আসামি ছিনতাইয়ের চেষ্টা, গ্রেফতার-৩
গ্রেপ্তারকৃত আসামী

জাফর আলম, কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে পুলিশের কাছ থেকে মানবপাচার মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত এক আসামিকে ছিনিয়ে নেয়ার চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় টেকনাফ থানা পুলিশের সহ উপ পরিদর্শক (এএসআই) 

মো. সাখাওয়াতকে লাঠি দিয়ে আঘাত করে। এতে এএসআই সাখাওয়াতের ঠোট কেটে গেলে ঠোটে ৩ টি সেলাই দেয়া হয়। মাদক কারবারি ও তার সহযোগীদের সাথে ধস্তাধস্তি, কিল-ঘুষিতে আরও দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে। ১২ ডিসেম্বর রাত দেড়টার সময় টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের মুন্ডার ডেইল এলাকায় এ ঘটনা ঘটেছে। ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল হালিম। 

ওসি আবদুল হালিম জানান, ১২ ডিসেম্বর রাত ১ টা ১০ মিনিটের সময় টেকনাফ মডেল থানার ওয়ারেন্ট তামিলকারী টিম বিমানবন্দর থানার মামলা নং-২৫ (৭)২০১৫, ধারা- ২০১২ সালের মানব পাচার আইনের ৭/৮ এর ওয়ারেন্টভুক্ত আসামি এবং আত্মস্বীকৃত আত্মসমর্পনকারী ইয়াবা ব্যবসায়ী সাবরাং ইউনিয়নের মুন্ডার ডেইল এলাকায় কবির আহম্মদের ছেলে মো. সাকের মিয়া গ্রেফতার করতে যান একদল পুলিশ।

এসময় গ্রেফতারী পরোয়ানার আসামি মো. সাকের মিয়া, তার ভাই মনু মিয়া ও রফিকুল ইসলাম পুলিশ সদস্যের উপর হামলা চালিয়ে আসামী ছিনতাইয়ের চেষ্টা ও পুলিশের সাথে বাক বিতন্ডায় জড়িয়ে পরিস্থিতি অস্বাভাবিক করতে চেষ্টা করে।  হামলায় এএসআই মো.সাখাওয়াতের ঠোট কেটে গেলে ঠোটে ৩ টি সেলাই দেয়া হয়। আহত পুলিশ সদস্যকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ওসি আবদুল হালিম আরও জানান, পুলিশের উপর হামলার ঘটনায় জড়িত মো. সাকের মিয়া, মনু মিয়া ও রফিকুল ইসলামসহ অজ্ঞাতনামা ৩/৪ জনের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। পরে টেকনাফ থানার ইন্সপেক্টর (অপারেশন) আব্দুর রাজ্জাক, এসআই নুরে আলম, এসআই হোসাইনসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে মো. সাকের মিয়া, মনু মিয়া ও রফিকুল ইসলামকে গ্রেফতার করেছে। উল্লখ্য, মো.সাকেরের বিরুদ্ধে মাদক, মানব পাচার, অস্ত্র সহ মোট ৫টি মামলা রয়েছে। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image