• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নতুন চমক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৫৩ পিএম
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন
শিল্পী সমিতির নির্বাচনী সভা

বিনোদন ডেস্ক: বিনোদনের সেরা মাধ্যম হচ্ছে চলচ্চিত্র। সেই চলচ্চিত্র জগতে বইতেছে এখন নির্বাচনী হাওয়া। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আসন্ন। শিল্পী সমিতির নির্বাচন ২০২২-২৪ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্টিত হবে আগামী ২৮ শে জানুয়ারী।  গতকাল ৯ জানুয়ারী সন্ধ্যায় কাকরা নিরাপদ সড়ক চাই- এর প্রশিক্ষণ হলে চলচ্চিত্রের সুপারষ্টার নায়ক ইলিয়াস কাঞ্চন এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচনে সভাপতি প্রার্থী হয়ে নতুন চমক দিলেন। চমকের মধ্যে চমক হচ্ছে নায়িকা নিপুন হচ্ছে ইলিয়াস কাঞ্চন প্যানেলের সাধারন সম্পাদক প্রার্থী হিসেবে প্রতিদ্ব›িদ্বতা করবেন। বরাবরের মতো এবার নির্বাচনে দুইটি প্যানেল প্রতিদ্বন্দিতা করবেন।

এবারের নির্বাচনে ইলিয়াস কাঞ্চনের ও নিপুনের সঙ্গে লড়তে হবে মিশা-জায়েদ প্যানেলকে। ভিলেন অভিনেতা মিশা সওদাগর ও জায়েদ খান টানা দুই মেয়াদে দীর্ঘ দিন দায়িত্ব পালন করেছেন। চলচ্চিত্রের সংকটময় কালে শিল্পীরা এই নতুন চমকের অপেক্ষায় ছিলেন। সেই অর্থে কাঞ্চন-নিপুন শিল্পীদের মনের ভাব বুঝেই সমিতির দায়িত্বে নতুনত্ব নিয়ে আসতে চাইছেন। সভাপতি পদ ও সাধারন সম্পাদক পদের কথাই ঘোষনা দিয়েছেন। পুরো প্যানেল আর একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘোষণা দিবেন বলে জানিয়েছেন সম্পাদক প্রার্থী নায়িকা নিপুন। ওদিকে মিশা-জায়েদ খানের প্যানেলও প্যানেল গুছানোর কাজ করছেন। শুনা যাচ্ছে দুইজন বড় তারকা ভিলেন-নায়ক ডিপজল ও নায়ক রুবেল এই প্যানেলে সহ-সভাপতি পদে লড়বেন।

সভাপতি প্রার্থী ইলিয়াস কাঞ্চন ও নায়িকা নিপুনের নির্বাচনে অংশ গ্রহনকে স্বাগত জানিয়ে শিল্পীরা অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেছেন। অভিনেতা আফজাল শরীফ, নায়ক রিয়াজ, প্রযোজক অভিনেতা খোরশেদ আলম খসরু, সামছুল আলম, নায়ক ইমন, অভিনেতা গাঙ্গুয়া, সাংকুপাঞ্চা, সায়মন সাদিক, নৃত পরিচালক সাইফুল, নায়িকা নতুন ও জেসমিন। জেসমিন তার বক্তব্যে আবেগী হয়ে কান্না জড়ানো কন্ঠে অনেক দুঃখের কথা বলেন।

অনুষ্ঠানে আরো যারা উপস্থিত ছিলেনÑ নায়ক শুভ্রত, হায়দার, ভিলেন জাদু আজাদ, হরভোলা, সাইফ খান, সনি ও সোমা আকাশ। রিয়াজ বলেনÑ কাঞ্চন ভাই একজন ভালো ও সৎ মানুষ, তার সাথে আমরা আছি। তার সাথে থেকে চলচ্চিত্রের হারানো ঐতিহ্য ফিরে পেতে চাই। এরকম প্রগতিশীল লোকের পিছনে আমরা একহয়ে এক সাথে কাজ করতে চাই। বলতে পারি চলচ্চিত্রে শিল্প নিরাপদ থাকবে ও শিল্পীরাও নিরাপদ থাকবে। এখন দেখা যাক জাতীয় চলচ্চিত্র ও ২১ শে পদক প্রাপ্ত নায়ক ইলিয়াস কাঞ্চনকে, সুনিপুন ও পরউপকারী নায়িকা নিপুনকে নাকি ভিলেন মিশা ও জায়েদ খানকে শিল্পী সদস্যরা জয়যুক্ত করবেন ? ছবিঃ আয়ুব আকন্দ।

 

ঢাকানিউজ২৪.কম / আসলাম ইকবাল/কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image