• ঢাকা
  • শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফের জেল হাজতে হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান মামুন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৯ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:২৪ পিএম
জেল, হাযতে
জেল হাযতে হাতীবান্ধা উপজেলা চেয়ারম্যান মামুন

লালমনিরহাট প্রতিনিধি : হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ সভাপতি মশিউর রহমান মামুনের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।

রোববার দুপুরে লালমনিরহাটের একটি আদালতে ওই উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান জেসমিন নাহারের একটি মামলায় হাজিরা দিতে গেলে আদালত তারসহ ১২ জনের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নিদের্শ দেয়।

উল্লেখ্য, গতবছরের ৭ নভেম্বর হাতীবান্ধা উপজেলা পরিষদের ভিতরে টিআর, কাবিখা, কাবিটা’র ভাগাভাগি নিয়ে পাল্টা-পাল্টি হামলা-মামলা ও অফিস ভাংচুরের অভিযোগ উঠে তার বিরুদ্ধে।

আদালত সুত্রে জানা গেছে, ঐ সময় হাতীবান্ধা পরিষদের ভিতরে সৃষ্ট ঘটনা নিয়ে প্রথমে থানায় পরে আদালতের আশ্রয় নেয় উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুন ও নারী ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার। ওই ঘটনায় ১৭ নভেম্বর আদালতের নিদের্শে নারী ভাইস চেয়ারম্যানের অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করেন হাতীবান্ধা থানা পুলিশ।

সেই মামলার প্রধান আসামী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক ছাত্রলীগ সভাপতি মশিউর রহমান মামুন। পরে উচ্চ আদালতে ৬ সপ্তাহের আগাম জামিনও নেয় মশিউর রহমান মামুনসহ বাকী আসামীরা। কিন্তু ৬ সপ্তাহ পার হলেও আদালতের শরণাপন্ন হতে বিলম্ব করেন মশিউর রহমান মামুন। ইতোমধ্যে আদালত তাদের নামে গ্রেফতারী পরোয়ানা জারি করেন। রোববার সেই মামলায় ফের জামিন নিতে গেলে লালমনিরহাটের একটি আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

লালমনিরহাট আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আকমল হোসেন হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুনের জামিন নামঞ্জুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকানিউজ২৪.কম / এম আর

আরো পড়ুন

banner image
banner image