• ঢাকা
  • বুধবার, ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

৩ বার বিয়ে ভেঙেছে সুস্মিতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:২৬ পিএম
৩ বার বিয়ে ভেঙেছে সুস্মিতার
বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন বিশ্বসুন্দরী, বঙ্গতনয়া। শুধু বাহ্যিক সৌন্দর্য নয়, তার ব্যক্তিত্ব ও জীবনযাপন সবটাই অনুপ্রেরণা দেয় মানুষকে। বিশ্বজুড়ে তার ভক্তের সংখ্যাও নেহাত কম নয়।

একাধিক সম্পর্কে জড়ালেও বিয়ের পিঁড়িতে আজও বসেননি ৪৭ বছর বয়সী এ অভিনেত্রী। আজও বহু পুরুষ তার রূপ ও গুণে মুগ্ধ। নেটিজেনদের মনে প্রশ্ন: কেন এখনো বিয়েতে অনাগ্রহ তার? এতদিন চুপ থাকলেও এবার মুখ খুললেন বিশ্বসুন্দরী। সম্প্রতি টুইঙ্কল খান্নার শো-তে সাক্ষাৎকারে বিয়ে নিয়ে কথা বলেন সুস্মিতা।

এ পর্যন্ত তিনবার সবকিছু ঠিক হয়েও শেষমেশ বিয়ে হয়নি সুস্মিতার। এ জন্য কোনো আফসোস নেই তার। জীবনের ক্রান্তিকালেও অযাচিত কোনো কিছুর সঙ্গে আপস করেননি বঙ্গতনয়া। বরং তিনি মনে করেন, সম্পর্কের বড় বিপর্যয় থেকে রক্ষা পেয়েছেন তিনি। অপ্রীতিকর ও অগোছালো সম্পর্ক থেকে সৃষ্টিকর্তা তাকে বাঁচিয়েছেন।

সুস্মিতার অকপট স্বীকারক্তি, সৌভাগ্যবশত বেশ কয়েকজন আকর্ষণীয় পুরুষের সঙ্গে আমার সাক্ষাৎ হয়েছে। কিন্তু আমি বিয়ে করলাম না তার কারণ হলো, এই পুরুষরা আমায় শুধু হতাশ করেছে। এর সঙ্গে আমার সন্তানদের কোনো সম্পর্ক নেই। আমার দুই সন্তানই আমার জীবনে নতুন মানুষ দেখলে তাদের স্বাগত জানিয়েছে। কোনো আপত্তি করেনি। প্রত্যেককে ভালোবাসা ও শ্রদ্ধা দিয়েছে ওরা। এটাই আমার দেখতে সবচেয়ে ভালো লাগে।

যে দুই কন্যাসন্তানের মা সুস্মিতা, তাদের মূলত দত্তক নিয়েছেন তিনি। আর এর মাধ্যমে সুস্মিতা সমাজে এক নতুন উদাহরণ তৈরি করেছেন। বুঝিয়ে দিয়েছেন মাতৃত্বের স্বাদ পেতে বিয়ের তেমন প্রয়োজন নেই। বিয়ে করা বা না-করা দুটোই দুজন প্রাপ্তবয়স্ক মানুষের নিজস্ব ইচ্ছের ওপর নির্ভর করে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image