• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আটোয়ারীতে রাখালদেবী উচ্চ বিদ্যালয়’র ম্যানেজিং কমিটির অভিভাবক নির্বাচন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৫২ পিএম
ম্যানেজিং কমিটির
অভিভাবক নির্বাচন সম্পন্ন

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার ‘ রাখালদেবী হাট আদর্শ উচ্চ বিদ্যালয়’-এর ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদের নির্বাচন ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। রবিবার ( ৪ সেপ্টেম্বর) সকাল থেকে শুরু করে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন সুশৃঙ্খল ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে মোট ভোটার সংখ্যা ২৭৯ জন। প্রার্থীর সংখ্যা ছিল ১১ জন। বিদ্যালয়ের শিক্ষার্থীর অভিভাবকদের ভোটে একজন নারী সহ নির্বাচিত হয়েছেন ৫জন। ব্যালট পেপারের মাধ্যমে মোট ২৪৫জন অভিভাবক ভোট প্রদান করেছেন। এরমধ্যে ১১১টি ব্যালট পেপার বাতিল ঘোষনা করা হয়েছে। প্রার্থীদের মধ্যে মোঃ আনোয়ার হোসেন ১০২ ভোট, মোঃ মিজানুর রহমান ৯০ , মোঃ আব্দুল মানিক ৮৯ মোঃ সহিদুল ইসলাম ৮৬ এবং মোছাঃ সবুরা বেগম ৯৮ ভোট  পেয়ে নির্বাচিত হয়েছেন। 

রাখালদেবী হাট আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার উপজেলা আইসিটি কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম বলেন, সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সুষ্ঠু ও নিরপেক্ষভাবে নিষ্ঠার সাথে কাজ করে সকল প্রার্থী ,পোলিং এজেন্ট, আইন-শৃঙ্খলা বাহিনী ও গণমাধ্যমকর্মীদের  উপস্থিতিতে ভোট গননা সম্পন্ন করে ফলাফল ঘোষনা করেছি। তিনি বলেন, কোন প্রকার অভিযোগ ও বিশৃঙ্খলা ছাড়াই আমার উপর অর্পিত দায়িত্ব আমি সততার সাথে পালন করেছি।

তিনি বলেন, আইন-শৃঙ্খলা বজায় রাখতে সহযোগিতা করেন আটোয়ারী থানা পুলিশ ও আলোয়াখোয়া ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশগণ। সার্বিক সহযোগিতা করেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সহ অন্যান্য শিক্ষক-কর্মচারীগণ। সুষ্ঠুভাবে ভোট সম্পন্ন করতে পেরে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার শহিদুর ইসলাম প্রতিদ্বন্দি প্রার্থী, অভিভাবক সহ সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image