• ঢাকা
  • শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কলকাতায় অপু বিশ্বাসের জন্মদিন পালন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪২ পিএম
কলকাতায় অপু বিশ্বাসের জন্মদিন পালন
চিত্র নায়িকা অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক : দুর্গাপূজা উদযাপন করতে ভারতের কলকাতায় অবস্থান করছেন অপু বিশ্বাস। তার জন্মদিনটি আজ কলকাতায় পালন করছেন এই নায়িকা।

অপু বিশ্বাস বলেন, এবারই প্রথম জন্মদিন আমি কলকাতায় আছি। এখানেই জন্মদিন উদযাপন করছি। এখানে আমার পরিবারের সবাই আছি- দাদা, বউদি, আমার দিদি, তার সন্তান এবং আমার সন্তান জয়। যে কারণে জন্মদিন পরিপূর্ণতা নিয়েই উপভোগ করবো আমি। এটাও সত্যি দেশের মানুষকে মিস করবো। দেশে থাকলে দিনটিকে ঘিরে একটু বিশেষ আয়োজন থাকে- সেটাও মিস করবো। আমার ফ্যান ক্লাবের আয়োজন থাকে- তাও মিস করবো। দূর থেকে সবাই আশীর্বাদ করবেন, দোয়া করবেন- এটাই চাওয়া।

এদিকে কলকাতায় সাংবাদিকদের ভালোবাসায় মুগ্ধ হয়েছেন অপু বিশ্বাস। সেখানকার ইন্দো বাংলা প্রেসক্লাবের উদ্যোগে জমকালো আয়োজনে অভিনেত্রী অপু বিশ্বাসকে সংবর্ধনা দেওয়া হয় সোমবার সন্ধ্যায়।

অপু বিশ্বাস বলেন- ইন্দো বাংলা প্রেসক্লাবের যারা দায়িত্বে আছেন, তাদের সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই। আমাকে এত বড় সংবর্ধনা দিয়েছেন, সেটা আমি পাওয়ার কতটা যোগ্য, তা আমি নিজেও জানি না। দেড় ঘণ্টা কখন কেটে গেল আমি বুঝতেই পারলাম না। মনে হলো আমি এক টুকরো বাংলাদেশের মধ্যে বসেছিলাম। কলকাতার কথা ভুলেই গিয়েছিলাম।

অপু বিশ্বাসকে ইন্দো বাংলা প্রেসক্লাবের সন্মানিত সদস্য করা হয়েছে। অনুষ্ঠানের শুরুতে অভিনেত্রীকে ফুল দিয়ে বরণ করে নেন প্রেসক্লাবের সভাপতি কিংশুক চক্রবর্তী।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image