• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নাটোরে ট্রাক-অটোভ্যান সংঘর্ষ, নিহত ৩ জন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৬ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪৬ পিএম
নাটোরে নিহত ৩ জন
ট্রাক-অটোভ্যান সংঘর্ষ

মো. আবু জাফর সিদ্দিকী, নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় ট্রাক ও অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছে ৩ জন, আহত অপর দুজন রামেকে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে নাটোর-বগুড়া মহাসড়কের সিংড়া বাসুয়া ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ৩ জনের বাড়ি উপজেলার কলম ইউনিয়নের পুন্ডরী ও নজরপুর গ্রামে।

কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মইনুল হক চুনু বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, সিংড়া উপজেলার কলম পুন্ডরী গ্রামের উপেন আলীর ছেলে রহিম আলী (৪৫), একই এলাকার বিদ্যুৎ আলী (৩২) এবং নজুরপুর গ্রামের কাঁচু আলী (৫০)।

স্থানীয়রা জানান, সোমবার (৬ ফেব্রুয়ারি) সকালে সিংড়া পুন্ডরী গ্রাম থেকে গাছ কাটার কাজে পাঁচজন শ্রমিক অটোভ্যানযোগে চৌগ্রামে যাচ্ছিলেন। এসময় নাটোর-বগুড়া মহাসড়কের উপজেলার বাসুয়া ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হয়। এতে ঘটনাস্থলে রহিম আলী (৪৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়।

এসময় চারজনকে আহত অবস্থায় সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এসময় দুইজনের অবস্থা অবনতি হলে দ্রুত তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে দুপুরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বিদ্যুৎ আলী (৩২) এবং কাঁচু আলী (৫০) নামে দুইজনের মৃত্যু হয়।

সিংড়া থানার ওসি মো. মিজানুর রহমান বলেন, সিংড়ায় সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। আহত দুজন চিকিৎসাধীন রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image