• ঢাকা
  • বুধবার, ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জাতীয় সমাজকল্যাণ পরিষদের সদস্য হলেন এফবিসিসিআই'র সহ-সভাপতি শামীম 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৮ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:১৪ পিএম
জাতীয় সমাজকল্যাণ পরিষদের সদস্য হলেন
এফবিসিসিআই'র সহ-সভাপতি শামীম 

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : এফবিসিসিআই'র সহ-সভাপতি, ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক মোঃ আমিনুল হক শামীম (সিআইপি) কে জাতীয় সমাজকল্যাণ পরিষদ কেন্দ্রীয় নির্বাহী পরিষদের  সদস্য মনোনীত করা হয়েছে। 

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রশাসন শাখা- ৫ (প্রশাসন ও শৃঙ্খলা) উপ সচিব মোঃ দেলোয়ার হোসেন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে জানানো হয়, বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ আইন ২০১৯ এর ৭(১) (ণ) ধারা অনুযায়ী বিশিষ্ট  সমাজকর্মি এর আওতায় বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদ পরিচালনা বোর্ডের সদস্য মনোনীত করা হয়েছে মোঃ আমিনুল হক শামীম কে।

এদিকে বিশিষ্ট  শিল্পপতি সমাজসেবক ও  রাজনৈতিক ব্যক্তিত্ব আমিনুল  হক শামীম কে জাতীয় সমাজকল্যাণ পরিষদ এর সদস্য  মনোনীত করায় বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ তাকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন। 

বিবৃতিদাতারা হলেন ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা  প্রকৌশলী নুরুল আমিন  কালাম, শম্ভুগঞ্জ জিকেপি কলেজ এর প্রতিষ্ঠাতা লায়ন  ড. মোঃ সিরাজুল ইসলাম, ময়মনসিংহ নাসিরাবাদ কলেজ এর অধ্যক্ষ আহমেদ শফিক,  ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image