• ঢাকা
  • সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ১৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গাজীপুরে ৫০ শয্যাবিশিষ্ট ডায়াবেটিক হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৬ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:১২ পিএম
পূর্ণাঙ্গ ডায়াবেটিক হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন
গাজীপুরে হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন

নিউজ ডেস্ক: গাজীপুর সদর মেট্রো থানার সাহাপাড়া এলাকায় ৫০ শয্যাবিশিষ্ট গাজীপুর ডায়াবেটিক হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।  ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল।

অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, আজ গাজীপুরবাসীর জন্য অত্যন্ত আনন্দের দিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে আজ আমরা একটি পূর্ণাঙ্গ ডায়াবেটিক হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন করতে পারছি। প্রধানমন্ত্রী আমাদের স্বল্প মূল্যে ৫০ শতাংশ জমি এবং হাসপাতালটি নির্মাণের জন্য ২২ কোটি টাকা দিয়েছেন।

জাহিদ আহসান রাসেল আরো বলেন, গাজীপুরে শহীদ তাজউদ্দীন হাসপাতালকে ৫০ শয্যা থেকে উন্নীত করে ৫০০ শয্যাবিশিষ্ট একটি অত্যাধুনিক স্বয়ংসম্পূর্ণ  হাসপাতালে পরিনত করা হয়েছে। শুধু তাই নয়, এখানে একটি মেডিকেল কলেজ স্হাপন করা হয়েছে। এছাড়া প্রধানমন্ত্রী টঙ্গীর শহীদ আহসানউল্লাহ হাসপাতালকে ৫০ শয্যা থেকে উন্নীত করে ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে রূপান্তরিত করে দিয়েছেন। যার মাধ্যমে অত্র এলাকার মানুষের জীবনযাত্রার মান উন্নয়ন হচ্ছে।  তারা উন্নত চিকিৎসা সেবার সুযোগ পাচ্ছে।

অনুষ্ঠানে গাজীপুর ডায়াবেটিক সমিতির সভাপতি কাজী আলিম উদ্দিন বুদ্দিনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন শামসুন নাহার ভূঁইয়া এমপি, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মোঃ আসাদুর রহমান কিরণ এবং গাজীপুরের জেলা প্রশাসক আনিসুর রহমান।

ঢাকানিউজ২৪.কম /

স্বাস্থ্য বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image