• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জাতিসংঘে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে আমিনুল হক শামীম যুক্তরাষ্ট্রে যাচ্ছেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৩১ পিএম
জাতিসংঘে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী
এফবিসিসিআই ভাইস-প্রেসিডেন্ট আমিনুল হক শামীম

মো. নজরুল ইসলাম, ময়মনসসিংহ প্রতিনিধি : মার্কিন যুক্তরাষ্ট্রে জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে এফবিসিসিআই ভাইস-প্রেসিডেন্ট, ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আমিনুল হক শামীম সিআইপি বৃহস্প্রতিবার বাংলাদেশ ত্যাগ করেছেন। 

প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হয়ে ব্যবসায়ী প্রতিনিধি দলের সদস্য হিসেবে বাংলাদেশের ব্যবসা-বাণিজ্য বৃদ্ধির লক্ষ্যে মোঃ আমিনুল হক শামীম গুরুত্ব অবদান রাখবেন বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।

মার্কিন যুক্তরাষ্ট্রে জাতিসংঘের সাধারণ অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মো. আমিনুল হক শামীম সিআইপিকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন মন্তা, ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার নূরুল আমিন কালাম, ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি শংকর সাহা, ময়মনসিংহ মেট্রোপলিটন চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ সভাপতি মো. ইমরান ওমর, ময়মনসিংহ উইমেন চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে সৈয়দা সেলিমা আজাদ ও আইনুন নাহার এবং ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image