• ঢাকা
  • শনিবার, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

এসিআই ফ্লোরা ও সালফক্স লাকী কুপন ড্র অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫২ পিএম
এসিআই ফ্লোরা ও সালফক্স লাকী
কুপন ড্র অনুষ্ঠিত

নিউজ ডেস্ক : এসিআই ফ্লোরা ও সালফক্স লাকী কুপন ড্র অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি রাজধানী তেঁজগাঁও এর এসিআই সেন্টারে এ ড্র অনুষ্ঠিত হয়। এসিআই ফরমুলেশনস লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক সুষ্মিতা আনিস উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন। 

জানা গেছে, প্রতিটি আঞ্চলিক কেন্দ্র থেকে প্রতিনিধি হিসেবে ১২ জন পরিবেশক স্বশরীরে উপস্থিত ছিলেন। যারা ঐ অঞ্চলের ফ্লোরা এবং সালফক্স ব্যবসায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। এছাড়া লাকী কুপন ড্র অনুষ্ঠানে জুম ভিডিও কল এবং ফেসবুক লাইভ এর মাধ্যমে প্রায় ৭০০ এর অধিক সম্মানীত ডিলার ও রিটেইলারদের সহ এসিআই ফর্মুলেশনস লিমিটেড-এর ফিল্ড পর্যায়ের সকল কর্মকর্তা কর্মচারীরা সংযুক্ত ছিলেন।
ফ্লোরা এবং সালফক্স লাকী কুপন ড্র সিজন-৪-এর ফ্লোরা-এর প্রথম পুরস্কার ইয়ামাহা ১২৫ সিসি মোটর সাইকেল জিতে নেন দিনাজপুর রিজিয়নের রাণীশংকৈল টেরিটরির পরিবেশক মেসার্স বিসমিল্লাহ ট্রেডার্স এবং সালফক্স এর প্রথম পুরস্কার ১২৫সিসি হিরো হুন্ডা জিতে নেন যশোর রিজিয়নের ফকিরহাট টেরিটোরির পরিবেশক মেসার্স ভাই ভাই কৃষি স্টোর।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়ার সময় এসিআই ফরমুলেশনস লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক সুষ্মিতা আনিস বলেন, দিন দিন আমাদের জনসংখ্যা বেড়েই চলেছে কিন্তু কমে যাচ্ছে আবাদি জমির পরিমাণ। খাদ্য নিরাপত্তা আমাদের দেশের জন্য একটি বড় চ্যালেঞ্জ। তাই অল্প আবাদি জমি দিয়ে এই বিশাল জনগোষ্ঠীর খাদ্য যোগান দেয়া সরকারের পাশাপাশি আমাদেরও একটি বড় দায়িত্ব। সে লক্ষ্যে সঠিক ভাবে ফ্লোরা ও সালফক্সকে কৃষক ভাইদের ব্যবহার করানোর মাধ্যমে দেশের খাদ্য উৎপাদনে বিশেষ ভূমিকা রাখতে হবে।

অনুষ্ঠানে চিফ অপারেটিং অফিসার ডা. মুক্তার আহমেদ সরকার পরিবেশকদের উদ্দেশ্যে বলেন, সর্ববৃহৎ কৃষি সমন্বয়কারী প্রতিষ্ঠান হিসেবে এসিআই সব সময় আপনাদের মাধ্যমে কৃষকের হাতে আধুনিক টেকনোলোজি তুলে দিয়ে, কৃষি ও কৃষকের এবং সর্বোপরি দেশের খাদ্য নিরাপত্তায় ভূমিকা রেখে আসছে।

এসিআই ক্রপ কেয়ার-এর জেনারেল ম্যানেজার (মার্কেটিং) জনাব মোঃ আবদুর রহমান-এর পরিচালনায় অনুষ্ঠানে পরিবেশকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এসিআই ক্রপ কেয়ার-এর জেনারেল ম্যানেজার, রিসার্চ এ্যান্ড ডেভেলপমেন্ট মি: সুবির চৌধুরী, জেনারেল ম্যানেজার সেলস জনাব মোঃ হুমায়ুন কবির, ডেপুটি মাকেটিং ম্যানেজার জনাব মোশাররফ হোসেন ভূঁঞা, ডেপুটি ম্যানেজার-সেলস্ এন্ড ডিমান্ড জেনারেশন জনাব আবু বকর সিদ্দিক প্রমুখ।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image