• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কর্মস্থলে ফিরেছেন টিটিই শফিকুল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:২৬ পিএম
কর্মস্থলে টিটিই শফিকুল
টিটিই শফিকুল

ডেস্ক রিপোর্টার: পাকশী রেল বিভাগের টিটিই শফিকুল ইসলাম সাময়িক বরখাস্তের আদেশ প্রত্যাহারের পর কর্মস্থলে ফিরেছেন । পুনর্বহালের অফিস আদেশের খবর পেয়ে সোমবার (৯ মে) সকালে ঈশ্বরদী রেল জংশনের অফিসে উপস্থিত হন তিনি।

শফিকুল ইসলাম বলেন, ঊর্ধ্বতন এসআরআইটি (সিনিয়র ইন্সপেক্টর অব ট্রেইন) বরকতুল্লাহ আলামিন ডিআরএম অফিস থেকে দেওয়া কন্ট্রোল অর্ডার (নং: ২৮৬, তাং: ৮ মে ২০২২) আমাকে দিয়েছেন। তার নির্দেশনায় সোমবার সকালে অফিসে উপস্থিত হয়েছি। যোগদানের আবেদনপত্র জমা দিয়েছি। কর্তৃপক্ষ শিডিউল দিলে ডিউটি শুরু করব।
 
তিনি আরও বলেন, ডিআরএম শাহীদুল ইসলাম রোববার দুপুর ১২টায় গণমাধ্যমের কাছে আমাকে পুনর্বহালের ঘোষণা দেন। এ ছাড়া কাজে যোগ দেওয়ার কন্ট্রোল অর্ডার নম্বরটিও ঊর্ধ্বতন কর্মকর্তা মৌখিকভাবে জানিয়েছেন। তাই কর্মস্থলে উপস্থিত হয়েছি।
 
এর আগে রেলমন্ত্রীর তিন আত্মীয়কে জরিমানা করে সাময়িক বরখাস্ত হওয়া টিটিই শফিকুল ইসলামকে রোববার (৮ মে) দায়িত্বে পুনর্বহাল করা হয়। পাকশী বিভাগীয় রেলওয়ে কর্মকর্তা (ডিআরএম) শাহীদুল ইসলাম আদেশ দেন। একই সঙ্গে তদন্তকাজ অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন। এ ক্ষেত্রে তদন্ত প্রতিবেদন দাখিলের সময় তিন কার্যদিবসের জায়গায় পাঁচ কার্যদিবস করা হয়েছে।
 
পাবনার ঈশ্বরদী রেল জংশন থেকে বৃহস্পতিবার দিবাগত রাতে (৫ মে) টিকিট ছাড়া ট্রেনে ওঠেন রেলপথমন্ত্রীর ‘আত্মীয়’ পরিচয়দানকারী তিন যাত্রী। টিকিট না থাকায় রেলের ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক (টিটিই) তাদের জরিমানা করেন।

পরে অসদাচরণের অভিযোগ এনে টিটিই শফিকুল ইসলামকে সাময়িক বরখাস্ত করেন পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিন। এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে দেশব্যাপী সমালোচনার মুখে শফিকুল ইসলামের সাময়িক বরখাস্তের আদেশ প্রত্যাহার করে তাকে পুনর্বহাল করে রেলওয়ে কর্তৃপক্ষ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image