• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

একসময় মহেশখালী সিঙ্গাপুরের চেয়ে সুন্দর হবে : প্রধানমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:০৯ পিএম
মহেশখালী সিঙ্গাপুরের চেয়ে সুন্দর হবে
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিউজ ডেস্ক : কক্সবাজারকে নিয়ে স্মৃতিচারণা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আবার আসিব ফিরে, এই কক্সবাজার সমুদ্রের তীরে।

শেখ হাসিনা বলেন, আমার বাবা যখন জেল থেকে বের হতেন, তখন আমাদের নিয়ে কক্সবাজারে আসতেন। আমরা এখানে ব্যাপক উন্নয়ন করেছি। এতই উন্নয়ন করেছি, একসময় দেখবেন, এই মহেশখালী সিঙ্গাপুরের চেয়ে সুন্দর হবে।

বুধবার (৭ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের জনসভায় যোগ দিয়ে তিনি এসব কথা বলেন। এর আগে দুপুর ১২টার পর কোরআন, গীতা, ত্রিপিটক ও বাইবেল পাঠের মধ্য দিয়ে শুরু হয় জনসভা। এরপর স্থানীয় নেতারা বক্তব্য শুরু করেন।

ভবিষ্যতে কক্সবাজারে অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠার ঘোষণা দিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘কুতুবদিয়া ও মহেশখালীতে আরও দুটি অর্থনৈতিক অঞ্চল করে দেব। আমাদের সবসময়ের লক্ষ্য এ অঞ্চলের উন্নয়ন। মানুষের সমস্যা আমরা জানি, আমরা সে অনুযায়ী কাজ করছি।

কক্সবাজারের স্থানীয় জনগণের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, কক্সবাজারবাসী, আমি আপনাদের ধন্যবাদ জানাই যে আপনারা ২০১৮ সালের নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাদের প্রার্থীদের জয়যুক্ত করেছিলেন। ২০০৮, ২০১৪, ২০১৮–বারবার আপনারা ভোট দিয়েছেন। আপনাদের ভোট বৃথা যায়নি।

আওয়ামী লীগ সভাপতি বলেন, আজ আপনারাই কক্সবাজারের দিকে তাকিয়ে দেখুন। বিশ্বের দীর্ঘতম সমুদ্রসৈকত কক্সবাজার। এটা প্রধান পর্যটননগরী। অথচ জিয়া ক্ষমতায় এসেছে, এরশাদ ক্ষমতায় এসেছে, খালেদা জিয়া ক্ষমতায় এসেছে–কেউ কক্সবাজারের উন্নয়ন করেনি। একমাত্র আওয়ামী লীগ যখন ক্ষমতায় এসেছে, তখনই এ অঞ্চলের উন্নয়ন হয়েছে। আজও কক্সবাজারে ২৯টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন এবং ৪টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছি।

এসব উন্নয়ন প্রকল্প আমি বিজয়ের মাসে আপনাদের উপহার দিয়ে গেলাম,’ যোগ করেন প্রধানমন্ত্রী।

এর আগে সভায় বক্তৃতা করেন আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, সিরাজুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, মাহবুবুল আলম হানিফ, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ড. হাসান মাহমুদ, মোস্তাক আহমদ চৌধুরী, আমিনুল হক আমিন, আশিকুর রহমান, ব্যরিস্টার বিপ্লব বড়ুয়া, জাফর আলম এমপি প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

জাতীয় বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image