• ঢাকা
  • বৃহস্পতিবার, ৬ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাকেরগঞ্জ সরকারি বালিকা বিদ্যালয়ের ৫০ বৎসর পূর্তি উৎসব


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০১ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ, ০৯:০৫ পিএম
বিভিন্ন সড়ক ঘুরে আবার স্কুলে ফিরে যায়
বালিকা বিদ্যালয়ের ৫০ বৎসর পূর্তি উৎসব

মোঃ জাহিদুল ইসলাম, বাকেরগঞ্জ প্রতিনিধি, বরিশাল:  বাকেরগঞ্জ সরকারি বালিকা বিদ্যালয়ের ৫০ বৎসর পূর্তি উপলক্ষ্যে শুক্রবার বর্ণাট্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মাধবী রায়ের সভাপতিত্বে প্রথম অধিবেশনে পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্ভোধন করেন বরিশাল জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন হায়দার।

বিশেষ অতিথি ছিলেন জনাব আবুজর মোহাম্মদ এজাজুল হক, ভূমি সহকারী কর্মকর্তা ও জনাব আলাউদ্দিন মিলন অফিসার ইনচার্জ, বাকেরগঞ্জ থানা।

দ্বিতীয় অধিবেশনে প্রধান অতিথি ছিলেন বেগম নাসরিন জাহান রতনা সংসদ সদস্য-১২৪, বরিশাল-৬, বিশেষ অতিথি ছিলেন জনাব লোকমান হোসেন ডাকুয়া মেয়র, বাকেরগঞ্জ পৌরসভা।

দুপুরে বর্ণাট্য র‌্যালি স্কুল থেকে শুরু হয়ে পৌরসভার বিভিন্ন সড়ক ঘুরে আবার স্কুলে ফিরে যায়। বরিশাল এর জেলা প্রশাসক  অভিভাবক, শিক্ষক/শিক্ষিক, প্রাক্তন ও বর্তমান ছাত্রীদের সাথে কুশল বিনিময় করে এবং পৃথকভাবে ফটোসেশনে অংশ নেন।

সারাবেলায় উৎসব মুখর পরিবেশে বিদ্যালয় ক্যাম্পাস প্রাক্তন ও বর্তমান ছাত্রীদের পদচারনায় মুখোরিত হয়ে উঠে । এ মিলন মেলায় স্কুলের বর্তমান ও প্রাক্তণ সব ছাত্রীরা গোলাপি রঙের শাড়ী ও হলুদ ক্যাপ পড়ে রঙিন করে তোলে বিদ্যালয় প্রাঙ্গন। প্রাক্তণ ছাত্রীরা তাদের পুরোনো বন্ধুদের সাথে মিলিত হয়ে অতীতের স্মৃতিচারণে মেতে উঠে এবং আড্ডা, গান, নাচ, ছবি তোলাসহ বিভিন্ন আনন্দঘন মুহুর্তে পাড় করেন ।

বিকেলে জাকজমক পূর্ণ আলোকউজ্জল মঞ্চে কনসার্ট শুরু হয়। আমন্ত্রিত শিল্পীরা সঙ্গীত পরিবেশন করে র্দশক শ্রোতাদের মাতিয়ে রাখে । বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ শাহজাহান ও স্কুলের ছাত্রীরা  গান পরিবেশন করেন। উপস্থিত অতিথিবৃন্দ, প্রাক্তণ ও বর্তমান ছাত্রীরা শিক্ষক/শিক্ষিক ও অভিভাবকবৃন্দের সাথে নিরাপদে অনুষ্ঠানটি উপভোগ করেন।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image