• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ঢাকায় গণমিছিলের অনুমতি পেয়েছে বিএনপি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৪৯ পিএম
গণমিছি,বিএনপি
বিএনপির দলীয় লোগো

নিউজ ডেস্ক

সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন অনুষ্ঠানসহ ১০ দফা দাবিতে আগামী ৩০ ডিসেম্বর (শুক্রবার) ঢাকায় বিএনপিকে গণমিছিল করার অনুমতি দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

গণমিছিলে সুনির্দিষ্ট কোনো শর্ত দেওয়া না হলেও তাদের শান্তিপূর্ণভাবে গণমিছিল করতে বলা হয়েছে বলে ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক জানিয়েছেন।

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছেন, গণমিছিলে সুনির্দিষ্ট কোনো শর্ত দেয়া না হলেও তাদের শান্তিপূর্ণভাবে গণমিছিল করতে বলা হয়েছে।

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেন, গণমিছিলের অনুমতি নিতে এসেছিলেন বিএনপি নেতারা। তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে গণমিছিলের অনুমতি দেয়া হয়েছে। তাদের কোনো শর্ত দেয়া হয়নি। তবে কর্মসূচি শান্তিপূর্ণ এবং বিশৃঙ্খলা সৃষ্টি না করতে বলা হয়েছে। গণমিছিলের রাস্তাও তাদের সুনির্দিষ্ট করে দেয়া হয়েছে।

পরে বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন বলেন, ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে ৩০ ডিসেম্বরের গণমিছিলের কর্মসূচিকে কেন্দ্র করে ডিএমপি কমিশনার ও ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক হয়েছে। সেই কর্মসূচি যেন শান্তিপূর্ণ ও সুশৃঙ্খলভাবে করা যায়, সেজন্য গণমিছিলের যে রুট, সেটি নিয়ে আলোচনা হয়েছে।

তিনি আরও বলেন, গণমিছিলের কর্মসূচি পছন্দ অনুযায়ী রুটে করার বিষয়ে ডিএমপির সহযোগিতা চাওয়া হয়েছে। ৩০ ডিসেম্বর বাদ জুমা নয়াপল্টন থেকে গণমিছিল শুরু করা হবে। সেটি সুষ্ঠুভাবে করতে পুলিশ সব ধরনের সহযোগিতা করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

ঢাকানিউজ২৪.কম / এম আর

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image