• ঢাকা
  • বুধবার, ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২৬ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাসযোগ্য আধুনিক ময়মনসিংহ নগরী বিনির্মাণে কাজ করছি : মেয়র টিটু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৫ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:৪২ পিএম
আমাদের লক্ষ্য একটি বাসযোগ্য আধুনিক নগরী
আলোচনা সভা ও র‍্যালি

মো. নজরুল ইসলাম, ব্যুরো প্রধান ময়মনসিংহ: ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, একটি শহর বাসযোগ্য হওয়ার বহু নিয়ামক রয়েছে। সড়ক প্রশস্ত ও যানজটমুক্তকরণ, খাল-বিল দূষণমুক্তকরণ, উন্নত নিষ্কাশন ব্যবস্থা, শিক্ষার ব্যবস্থা ইত্যাদি সকল নিয়ামক নিয়ে আমরা কাজ করছি। আমাদের লক্ষ্য একটি বাসযোগ্য আধুনিক নগরী।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সহযোগিতায় ব্র্যাক বাংলাদেশ এর আরবান ডেভেলপমেন্ট প্রোজেক্টের আয়োজনে বিশ্ব বসতি দিবস উপলক্ষে আয়োজিত র‌্যালি শেষে একথা বলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

শহরকে আরও বাসযোগ্য করতে বিল্ডিং কোড মানা, ড্রেনে আবর্জনা না ফেলা ইত্যাদি বিষয়ে মেয়র নাগরিকবৃন্দের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, সম্মেলিত প্রচেষ্টায় জাতির পিতার স্বপ্ন অনুযায়ী মাননীয় প্রধানমন্ত্রীর ভিশনে নগরকে গড়ে তুলতে চাই।

এ সময় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচকে দেবনাথ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, সমাজ কল্যাণ কর্মকর্তা উম্মে হালিমা সহ সিটি কর্পোরেশনের অন্যান্য কর্মকর্তা কর্মচারিবৃন্দ, ব্র্যাক বাংলাদেশের রিজিওনাল অফিসার মুস্তাক আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

ঢাকানিউজ২৪.কম / মো: নজরুল ইসলাম

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image