• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০২ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

শ্রীবরদীতে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে ৫ জনের বিরুদ্ধে মামলা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৬ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৫৬ পিএম
সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে
৫ জনের বিরুদ্ধে মামলা

জাহিদুল হক মনির, শেরপুর প্রতিনিধি : শেরপুরের শ্রীবরদী ভায়াডাঙ্গায় মাছের খামারে নিয়ে এক গার্মেন্টসকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে পাঁচজনের নামে মামলা হয়েছে। শুক্রবার (২৬ নভেম্বর) রাতে শ্রীবরদী থানায় ধর্ষণ মামলা দিয়েছে ওই নারী কর্মী।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, শেরপুর শহরের বাসিন্দা ওই নারীর বিয়ে হয় বরগুনা জেলার আমতলি উপজেলায়। স্বামীকে নিয়ে ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি করে সে। ঢাকা থেকে শেরপুরের শ্রীবরদীর ভায়াডাঙ্গায় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে আসেন ওই নারী। 

গত ২৪ নভেম্বর রাতে ওই নারী তার মামাতো বোনকে নিয়ে পাশের এক মাহফিলে ওয়াজ শুনতে যান। সেখান থেকে ফেরার পথে স্থানীয় যুবক মিল্লাদ, ফারুক মিয়া, বাবু মিয়া, নজরুল ইসলাম ও শিপন মিয়া চুক্কা মিলে ওই নারীকে স্থানীয় সাইদুর রহমানের মাছ খামারের পাশে নিয়ে হত্যার হুমকি  দেখিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে। এ ঘটনায় ২৫ নভেম্বর রাতে শ্রীবরদী থানায় ওই ৫ জনকে আসামি করে ২০০০ সালের নারী নির্যাতনের ৯(৩) ধারায় একটি মামলা করা হয়েছে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ঘটনা শুনার সঙ্গে সঙ্গে অভিযান শুরু করেছি। ইতোমধ্যে মামলা নেয়া হয়েছে। ওই নারীকে শনিবার মেডিক্যাল পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের  গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image