• ঢাকা
  • শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পলাশে আ: লীগের ত্রী-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৭ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১০:৫৫ এএম
আ: লীগের ত্রী-বার্ষিক সম্মেলন
আ: লীগের ত্রী-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নরসিংদী প্রতিনিধি:  দীর্ঘ আট বছর অপেক্ষার পর বর্নাঢ্য ও উৎসব মুখর উদ্দীপনায় নরসিংদীর পলাশ উপজেলা আওয়ামী লীগের অনুষ্ঠিত ত্রি-বার্ষিক  সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ১৬মে বেলা সাড়ে ১১ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন পলাশ উপজেলা মডেল স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

নরসিংদী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তলনের মাধ্যে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন। প্রধান অতিথি হিসেবে কৃষিমন্ত্রী ড, আব্দর রাজ্জাক খাঁন। সম্মেলনে সভাপতিত্ব করেন পলাশ উপজেলা আ: লীগের সভাপতি ডা. আনোয়ারুল আশরাফ খাঁন দিলীপ এমপি।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনার প্রজ্ঞা ও দূরদর্শীতায় বাংলাদেশ উন্নততর দেশে রূপান্তরিত হবার দারপ্রান্ত পৌছিছে। দেশের এই উন্নয়ণ বিএনপির চক্ষুশূল। জাতীয় নির্বাচন এলে বিএনপি দেশকে সবসময় সন্ত্রাস ও অরাজকতার দিকে ঠেলে দেয়। যাতে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিনীত না করতে পারে। আর দেশের মানুষ কষ্ট ভোগে এটাই তাদের যেন একমাত্র চাওয়া। মনে রাখতে হবে দেশকে উন্নতির শিখরে পৌছাতে সবে মিলে শক্তি ও সাহস নিয়ে বিএনপিকে আগামী নির্বাচনে মোকাবেলা করতে হবে এবং জননেত্রী শেখ হাসিনাকে আগামী নির্বাচনেও রাষ্ট্রের ক্ষমতায় আনার কোন বিকল্প নাই। আরো মনে রাখতে হবে বিএনপি-জামাত একটি সন্ত্রাসী ও জঙ্গী দল। তারা কোন ভাবে ক্ষমতায় আসতে পারলে  ১৯০৫ ও ১৯০৬ সালের মতো সন্ত্রাস ও অরাজকতার অন্ধকারে দেশ ডুবে যাবে। তাই কোন বিবেদ নয় চাই ঐক্যবদ্ধ আওয়ামী লীগ সংগঠন।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আ:  লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এ্যাড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ন, আ: লীগ মহিলা সম্পাদিকা মেহের আফরোজ চুমকী এমপি, পলাশের সাবেক এমপি কামরুল আশরাফ খাঁন পোটন, নরসিংদী জেলা আ: লীগের ভারপ্রাপ্ত সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলি, উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন। সম্মেলনে শোক প্রস্তাব পাঠ করেন বজলুল করিম পাঠান, নরসিংদী জেলা আ: লীগের সহ-সভাপতি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরো তামান্না ইসলাম বুবলি নরসিংদী ও গাজীপুর সংরক্ষিত আসনের এমপি, সদরের এমপি লে. কর্নেল নজরুল ইসলাম হিরু, শিবপুরের এমপি জহিরুল হক মোহন, কেন্দ্রীয় আ: লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সদস্যা শামসুন নাহার চাঁপা, এ্যাড, এবিএম রেয়াজুল কবির কাওসার, আ: লীগের কেন্দ্রীয় নেতা, নরসিংদী জেলা পরিষদের সাবেক জেলা প্রশাসক আ: মতিন ভূইয়া, ঘোড়াশাল পৌর মেয়র আল্ মুজাহিদ তুষার।

সম্মেলনের দ্বীতৃয় পর্যায়ে দুপুর ২ টায় ডা. আনোয়ারুল আশরাফ খাঁন দিলীপ কে সভাপতি ও সাধারন সম্পাদক হিসেবে কামরুল ইসলাম গাজীর নাম ঘোষনা করেন উপস্থিত জেলা আ: লীগের ভারপ্রাপ্ত সভাপতি জি এম তালেব হোসেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন পলাশ উপজেলা আ: লীগের সা: সম্পাদক ওবায়দুল কবির মৃধা।

ঢাকানিউজ২৪.কম / বোরহান মেহেদী/কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image