• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সান লাইফের সঙ্গে বিএসআরএফের গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৪ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:০৮ পিএম
বিএসআরএফ
চুক্তি স্বাক্ষর করছেন বিএসআরফ নেতৃবৃন্দ, ছবি বিএসআরএফ

সুমন দত্ত: সাংবাদিকদের জীবন নিরাপদ ও সুরক্ষিত করতে সান লাইফ ইনস্যুরেন্স কোম্পানির সঙ্গে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম (বিএসআরএফ) সদস্যদের একটি গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর হয়েছে।

 বুধবার সচিবালয়ে বিএসআরএফের সম্মেলন কক্ষে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের উপস্থিতিতে এই চুক্তি স্বাক্ষর হয়। বিএসআরএফের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন সংগঠনের সভাপতি তপন বিশ্বাস, সাধারণ সম্পাদক মাসউদুল হক ও অর্থ সম্পাদক। সান লাইফের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির এমডি। অনুষ্ঠান সঞ্চালনা করেন মাসউদুল হক। 

প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, সাংবাদিকদের কল্যাণে এই চুক্তি স্বাক্ষর হচ্ছে। এতে আমি উপস্থিত থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি। তিনি বিদ্যুৎ সাশ্রয়ের উপর বেশ কিছু বক্তব্য রাখেন। শহরের লোকজন বিদ্যুৎ সাশ্রয় করলে গ্রামের মানুষ উপকৃত হবেন। এজন্য সবাইকে অল্প বিদ্যুতে কাজ চালানোর পরামর্শ দেন তিনি। 

সান লাইফ ইনসুর‍্যান্সের এমডি বলেন, উকিল চায় ব্যক্তি ঝামেলায় পড়ে মক্কেল হিসেবে আসুক, ডাক্তার চায় ব্যক্তি অসুস্থ হয়ে তার কাছে আসুক। একমাত্র আমরা চাই ব্যক্তি সুস্থ ও নিরাপদ থাকুক। আজীবন আমরা এই দোয়া করে যাই। সাংবাদিকদের বেশ কয়েকটি সংগঠন তাদের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে বলে তিনি জানান। 

মাসউদুল হক বলেন, আমরা এই বীমার জন্য মাত্র ১৩৫০ টাকা প্রিমিয়াম নির্ধারণ করেছি। এছাড়া ৬০ ও ৭০ বয়স উর্ধ্বদের জন্য আলাদা প্রিমিয়াম করা হয়েছে। যাতে এই সুবিধা থেকে কেউ বাদ না যায়।  

ঢাকানিউজ২৪.কম / এসডি

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image