• ঢাকা
  • মঙ্গলবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৬ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আগামীকাল ক্যাপ্টেন নওশাদের মরদেহ আসছে 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০১ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০১:২৫ পিএম
কিংস ওয়ে হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল
ক্যাপ্টেন নওশাদ আতাউল কাইউম

নিউজ ডেস্ক: বাংলাদেশ বিমানের পাইলট ক্যাপ্টেন নওশাদ আতাউল কাইউমের মরদেহ আগামীকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় দেশে এসে পৌছাবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। 

বুধবার ১ সেপ্টেম্বর গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন তিনি। ক্যাপ্টেন নওশাদের জন্য সর্বোচ্চ চিকিৎসা ব্যবস্থা করা হয়েছিল বলে জানান সচিব মো. মোকাম্মেল হোসেন।

মাস্কাট থেকে ১২৪ জন যাত্রী নিয়ে ঢাকায় ফেরার পথে গত শুক্রবার ২৭ আগস্ট মাঝ আকাশে ‘হার্ট অ্যাটাক’ হয় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পাইলট ক্যাপ্টেন নওশাদের।

ভারতের নাগপুরে জরুরি অবতরণের পর গত তিনদিন কিংস ওয়ে হাসপাতালে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। সোমবার সেখানেই তাকে মৃত ঘোষণা করা হয়।
 
ক্যাপ্টেন নওশাদ আতাউল কাইয়ুম ২০০২ সালের ২০ সেপ্টেম্বর বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে এফ-২৮ উড়োজাহাজে ফাস্ট অফিসার পদে যোগ দেন। সেখান থেকে এয়ারবাস ৩১০-এ ফাস্ট অফিসার হিসেবে প্রমোশন পান। এরপর ৭৭৭-৩০০ ইআর উড়োজাহাজের ফাস্ট অফিসার হিসেবে পদোন্নতি পান। পরে বোয়িং ৭৩৭ উড়োজাহাজেরর ক্যাপ্টেন হিসেবে পদোন্নতি পান। তিনি বাংলাদেশ এয়ারলাইন্স পাইলট অ্যাসোসিয়েশনের (বাপা) যুগ্ম সম্পাদক ছিলেন। 

ঢাকানিউজ২৪.কম / কে/এন

শোক সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image