• ঢাকা
  • বুধবার, ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

একসঙ্গে আসছেন দেব-প্রসেনজিৎ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪৯ পিএম
আসছেন দেব-প্রসেনজিৎ
দেব-প্রসেনজিৎ

বিনোদন ডেস্ক : টালিউড সুপারস্টার দেব নায়ক থেকে হয়েছেন প্রযোজক। গড়েছেন দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস। ইন্ডাস্ট্রিকে দিচ্ছেন একের পর এক হিট সিনেমা।

টালিউডের অঘোষিত নিয়ম, পূজায় মুক্তি পায় দেবের সিনেমা। সে ধারাবাহিকতায় এবার দুর্গাপূজায় ‘কাছের মানুষ’ নিয়ে পর্দায় আসছেন এ অভিনেতা। সঙ্গে থাকছেন টালিউড মেগাস্টার প্রসেনজিৎ চ্যাটার্জি। সিনেমাটি নির্মাণ করেছেন পথিকৃৎ বসু।

সিনেমায় দেব-প্রসেনজিতের সঙ্গে দেখা যাবে ইশা সাহাকে। চলতি বছর ফেব্রুয়ারিতে শেষ হয়েছে শুটিং। ৩০ সেপ্টেম্বর পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে ‘কাছের মানুষ’। নিজের পেজে ছবি শেয়ার করে খবরটি জানিয়েছেন দেব। লিখেছেন, এবার পূজা কাটুক ‘কাছের মানুষ’র সঙ্গে। প্রসেনজিৎও একই পোস্ট করেছেন নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে।

এর আগে ‘ককপিট’ ও  ‘জুলফিকার’ সিনেমায় একসঙ্গে দেখা গিয়েছিল দেব ও প্রসেনজিৎকে। ‘কাছের মানুষ’ সিনেমা মুক্তির তারিখ ঘোষণার পর উচ্ছ্বসিত দেব ভক্তরা। তার সঙ্গে প্রসেনজিৎ থাকায় বাড়তি মাত্রা যোগ হয়েছে।

এদিকে প্রেক্ষাগৃহে চলছে দেব অভিনীত সিনেমা ‘কিশমিশ’। মুক্তির পর বেশ সাড়া ফেলেছে সিনেমাটি। বক্স অফিসেও সাফল্যের ছাপ রেখেছে ‘কিশমিশ’।  দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের ব্যানারে নির্মিত সিনেমাটিতে দেবের বিপরীতে দেখা গেছে রুক্মিণীকে। ‘কিশমিশ’র পর আরও একটি হিট সিনেমা উপহার দিতে যাচ্ছেন দেব। এমনটাই মনে করছেন অনেকে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image