• ঢাকা
  • শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ; ২২ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মালদ্বীপে সাংবাদিকদের স্বাগতম জানিয়েছে বাংলাদেশ দূতাবাস


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১১:৪২ এএম
আলোচনা সভা  ও নৈশভোজের  আয়োজন
মালদ্বীপে আলোচনা সভা

মোহাম্মদ মাহামুদুল, মালদ্বীপ প্রতিনিধি: সাফ চ্যাম্পিয়ন উপলক্ষে বাংলাদেশ থেকে আগত সাংবাদিকদের স্বাগতম  জানিয়ে মালদ্বীপে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে দূতাবাসের  হল রুমে আলোচনা সভা  ও নৈশভোজের  আয়োজন করা হয়।.

অনুষ্ঠানের শুরুতে মালদ্বীপের ও বাংলাদেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের বিভিন্ন  কার্যক্রমের উপর নির্মিত  প্রামাণ্য চিত্র প্রর্দশন করা হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মালদ্বীপ দূতাবাসের রাষ্ট্রদূত রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান।.

স্বাগত বক্তব্য রাখেন , সুদীপ্ত আহমদ আনন্দ,সিনিয়র রিপোর্টার, দেশ রূপান্তর, সাধারণ সম্পাদক বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশন।.

আনিসুর রহমান সিনিয়র রিপোর্টার, ডেইলি স্টার, সাধারণ সম্পাদক বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট এসোসিয়েশন প্রধান অতিথি, রাষ্ট্রদূত বক্তব্যের শুরুতে জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন।.

পরে সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে  রাষ্ট্রদূত বলেন এর আগে এক সাথে এতো সাংবাদিক মালদ্বীপের মাটিতে  আসেনি  সাফ চ্যাম্পিয়ন  উপলক্ষে আপনারা এসেছেন বাংলাদেশ থেকে মালদ্বীপে আমরা অনেক আনন্দিত  তাই আপনাদের মালদ্বীপের  স্বাগতম  অভিনন্দন।.

 . .

ঢাকানিউজ২৪.কম / মোহাম্মদ মাহামুদুল

প্রবাস জীবন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image