• ঢাকা
  • বুধবার, ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

পীরগঞ্জে আওয়ামী লীগ-বিএনপির পাল্টাপাল্টি কর্মসূচি, ১৪৪ ধারা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৯ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১৩ পিএম
আওয়ামী লীগ-বিএনপি
আওয়ামী লীগ-বিএনপির পাল্টাপাল্টি কর্মসূচি, ১৪৪ ধারা

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বিএনপি ও আওয়ামীলীগের পাল্টাপাল্টি রাজনৈতিক কর্মসূচি ঘোষণা করায় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌর শহরে ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। রোববার দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত ১৪৪ ধারা জারির আদেশ দেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিটিভ ম্যাজিস্ট্রেট শাহরিয়ার নজির।

উপজেলা বিএনপির সম্পাদক জিয়াউল ইসলাম জিয়া জানান, জ্বালানি তেল ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের সীমাহীন মূল্যবৃদ্ধি, বিদ্যুতের অসহনীয় লোডশেডিং, গণপরিবহনের ভাড়া বৃদ্ধিসহ ভোলায় ছাত্রদল নেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে বিকেল ৩ টা থেকে পীরগঞ্জ পৌর শহরের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ আহবান করা হয়।

এদিকে উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব জানান,  ১৫ আগস্ট ও ২১ আগস্টের  হত্যাকাণ্ডের প্রতিবাদে রোববার বিকেল ৩টায় প্রতিবাদ সমাবেশ আহবান করা হয়।

পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, বিএনপি ও আওয়ামীলীগ একই সময়ে একই স্থানে রাজনৈতিক কর্মসূচি ঘোষনা করায় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌর শহরের ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার নজির জানান, আইনশৃঙ্খলা ও জননিরাপত্তার স্বার্থে পীরগঞ্জ পৌর শহরে দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত ফৌজদারি কার্যবিধির ১৪৪ ধারা জারি করা হয়েছে। একই সাথে সকল প্রকাল সভা ও সমাবেশ, মিছিল মিটিং এবং লোক সমাগম নিষিদ্ধ করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image