• ঢাকা
  • বুধবার, ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১০ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নিজেদের প্রক্রিয়া ঠিক রাখলেই সিরিজ জিতবে বাংলাদেশ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০২ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:০৭ পিএম
প্রক্রিয়া ঠিক রাখলেই সিরিজ  জয়
মোসাদ্দেক হোসেন সৈকত

ডেস্ক রিপোর্টার : তৃতীয় টি-২০ ম্যাচটা বাংলাদেশ ও জিম্বাবুয়ের জন্য অলিখিত ফাইনালে পরিণত হয়েছে। তিন ম্যাচ সিরিজের এর আগের দুই ম্যাচে ১-১ সমতা দুই দলের জন্যই এখন সিরিজ জেতার হাতছানি দিচ্ছে। 

মঙ্গলবার হারারে ক্লাব মাঠে বাংলাদেশ সময় বিকাল ৫ টায় শেষ টি-২০ ম্যাচ তাই দুই দলের জন্য পরিণত হয়েছে ফাইনাল। যে জিতবে সিরিজ জয়ের হাসি ফুটবে তার মুখে। বাংলাদেশের স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস খেলাটি সরাসরি সম্প্রচার করবে।
 
বাংলাদেশকে প্রথম ম্যাচে ১৭ রানে হারায় জিম্বাবুয়ে। দ্বিতীয় ম্যাচে শক্তভাবে ঘুরে দাঁড়িয়ে বাংলাদেশ ম্যাচ জিতে নেয় ৭ উইকেটে।

তৃতীয় ম্যাচে কে জিতবে? দ্বিতীয় ম্যাচে বাংলাদেশকে জেতানো মোসাদ্দেক হোসেন সৈকত মনে করেন, নিজেদের প্রক্রিয়ায় ঠিক রাখতে পারলেই ম্যাচ ও সিরিজ জিততে পারবে বাংলাদেশ। 

মোসাদ্দেক জানান, ‘শেষ ম্যাচে আমরা যদি প্রক্রিয়া ঠিক রাখতে পারি এবং এই (দ্বিতীয়) ম্যাচে যা করেছি সেগুলো আবার করতে পারি এখান থেকে সিরিজ জেতা সম্ভব।’

জিম্বাবুয়েতে গত বছরের সফরেও এমন পরিস্থিতিতে পড়েছিল বাংলাদেশ। বাংলদেশ প্রথম ম্যাচ জয়ের পর দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ায় জিম্বাবুয়ে। 

অবশ্য শেষ ম্যাচ জিতে মাহমুদউল্লাহর দল জিতে নেয় সিরিজ। এবার একই পরিস্থিতির মুখে দুই দল। হারারেতে কেউ কাউকে ছাড় দেবে না তা বলার অপেক্ষা রাখে না।

এদিকে শেষ মহারণের আগে আঙুলে চোট পাওয়ায় অধিনায়ক নুরুল হাসান সোহান খেলতে পারছেন না। তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন তিনি। 

তবে তার জায়গায় বাংলাদেশকে শেষ ম্যাচে নেতৃত্ব দেবেন মোসাদ্দেক হোসেন সৈকত। পাশাপাশি সোহানের জায়গায় নেয়া হয়েছে সাবেক অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকেও। 

সোহানের ইনজুরিতে মাহমুদউল্লাহ আবার ফিরলেন এই ফরম্যাটে। অভিজ্ঞতার আলোয় মাহমুদউল্লাহ বাংলাদেশকে আরেকটি সিরিজ জয়ের স্বাদ দিতে পারেন কিনা সেটাই এখন দেখার বিষয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image