• ঢাকা
  • সোমবার, ৩০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নির্বাচনে না এলে বিএনপির কবর রচনা হবে : নানক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৬ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৬ এএম
নির্বাচনে না এলে বিএনপির কবর রচনা হবে
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবির নানক

নিজস্ব প্রতিবেদক : বিএনপি-জামায়াতের দেশবিরোধী কর্মকাণ্ডের কঠোর সমালোচনা করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সন্ত্রাসের পথ পরিহার করে নির্বাচনের পথে না এলে রাজনৈতিকভাবে বিএনপির কবর রচনা হবে।

সোমবার (৫ জুন) বিকেলের শ্যামলী ক্লাব মাঠ প্রাঙ্গনে ঢাকা-১৩ সংসদীয় আসনের অন্তর্গত ২৮, ২৯, ৩০, ৩১, ৩২, ৩৩, ৩৪ ও ১০০ ওয়ার্ডের ইউনিট সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নানক বলেন, বিএনপি-জামায়াত হাওয়া ভবন করে রাষ্ট্রের মধ্যে আরেকটি রাষ্ট্র গঠন করেছিল। তাদের বিরুদ্ধে সবাইকে সতর্ক থাকতে হবে। তাদের ষড়যন্ত্রের বিষদাঁত ভেঙে দিতে হবে।

তিনি বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান দেশের সামরিক বাহিনীর ছয়শ'র বেশি সামরিক সদস্যকে হত্যা করেছিলেন। সেই বিএনপি নাকি রাষ্ট্রকাঠামোকে মেরামত করবে! ওদের কথা শুনে ঘোড়াও হাসে।

নানক বলেন, দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র মোকাবিলা করে বাংলাদেশ এগিয়ে যাবে। যত ষড়যন্ত্রই হোক, শেখ হাসিনার নেতৃত্বে সরকারের উন্নয়ন থেমে থাকবে না। আওয়ামী লীগ ও তার সরকার কোনো অপশক্তিকে ভয় পায় না।

এ সময় দলের বার্তা পাওয়ামাত্রই আগামী জাতীয় নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে ঝাঁপিয়ে পড়তে যুবলীগ নেতাকর্মীদের নির্দেশনা দেন তিনি।

সম্মেলনের উদ্বোধক বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে সামস পরশ বলেন, সকল নির্বাচন সুষ্ঠ হবে। আগামী সংসদ নির্বাচনে যুবলীগকে সতর্ক থাকার নির্দেশ দেন।

তিনি বলেন, ২০০৮ থেকে ২০২৩ সাল পর্যন্ত যে পরিবর্তন হয়েছে তা এ দেশে আর কখনো হয়নি। বঙ্গবন্ধু টানেল, পদ্মাসেতু, ফোরলেন, হাইওয়ে এক্সপ্রেস, মডেল মসজিদ।

পরশ বলেন, ২০০১ থেকে ২০০৭ পর্যন্ত এই দেশ দুর্বিষহ পরিস্থিতি ছিলো, তা এখন আর নেই, দেশের মানুষ ভালো আছে শেখ হাসিনার নেতৃত্বে আগামীতেও নির্বাচন হবে এবং সঠিক সময় স্বচ্ছভাবে নির্বাচন হবে। বিএনপি ২০১৪ সালে যে বোমা হামলা করেছিলো তা আর করতে দেওয়া হবে না। এবার জনগণকে সাথে নিয়ে প্রতিহত করা হবে।

এসময় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে সাদেক খান এমপি বলেন, যুবলীগ এখন অনেক শক্তিশালী ফজলে সামস পরশের নেতৃত্বে। নানকের প্রসংশা করেন। বিএনপি আবারও ২০১৩/১৪ সালের মত সন্ত্রাসী শুরু করছে। তা আর করতে দেওয়া যাবেনা।তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশ চালাচ্ছে এই সুযোগ হাত ছাড়া করা যাবে না। শেখ হাসিনা কে, আবারও প্রধানমন্ত্রী বানাতে হবে আর তা নাহলে আমরা ভাতে মরবো তিনি যেভাবে দেশ চালাচ্ছে কেউ তার মত চালাতে পারেননা বলে এমপি জানান। 

ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেনের সঞ্চালনায় সম্মেলনে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য সাদেক খান, যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দি, ঢাকা মহানগর উত্তর যুবলীগের দপ্তর সম্পাদক কামরুজ্জামান কামরুল, উত্তর ছাত্রলীগের সভাপতি রিয়াজ মাহমুদ। এ সময় যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image