• ঢাকা
  • সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সাপ্তাহিক অগ্রণী বার্তার প্রতিষ্ঠাবার্ষিকী ও গুণীজন সম্মাননা প্রদান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৪৮ পিএম
অগ্রনী বার্তা পত্রিকার ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী
সাপ্তাহিক অগ্রণী বার্তার প্রতিষ্ঠাবার্ষিকী ও গুণীজন সম্মাননা প্রদান

জাকির হোসেন আজাদী: জাতীয় প্রেস ক্লাবের ২য় তলায় জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে (কনফারেন্স লাউন্জ) সাপ্তাহিক অগ্রনী বার্তা পত্রিকার ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে। সেই উপলক্ষে সংবাদপত্রের স্বাধীনতা ও আজকের বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা ও গুনীজন সম্মাননা প্রদানের আয়োজন করা হয়।

গত (২৪ সেপ্টেম্বর ) শনিবার বিকেল ৩ টায় জাতীয় প্রেস ক্লাবের ২য় তলায় অবস্থিত জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো: নিজামুল হক নাসিম। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একাডেমির উপ পরিচালক বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ড. শাহাদাৎ হোসেন নিপু। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ক্লিনিক্যাল প্যাথলজি বিভাগের প্রধান ডা: আজিজ আহমেদ খান, ডিআরইউ সমবায় সমিতির সভাপতি এস এম আবুল হোসেন, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি মির্জা মেহেদী তমাল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অগ্রণী বার্তা পত্রিকার সম্পাদক আলী আশরাফ আখন্দ। অনুষ্ঠানে দেশের কয়েকজন বিশিষ্ট ব্যক্তিত্বকে অগ্রনী বার্তা পত্রিকার পক্ষ সম্মাননা প্রদান করা হয়।

পদক প্রাপ্তরা হচ্ছেন -
চমকপ্রদ অনুষ্ঠান প্রযোজনার ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বাংলাদেশ টেলিভিশনের প্রযোজক শাহজালাল সর্দার শিমুল, নান্দনিকতায় বিশেষ অবদানের জন্য বিটিভির মুখ্য রুপকার মো: শহীদুল ইসলাম ভূঁইয়া, সংবাদ প্রচার ও প্রসারে
বিশেষ অবদানে জন্য সংবাদ সংস্থা ব্রডকাস্টিং নিউজ কর্পোরেশনের প্রধান সম্পাদক মো: আতিকুর রহমান, গীতিকার হিসেবে শহীদুল আলম তিতু, সমাজসেবায় চট্টগ্রামের সাতকানিয়ার মাদার্শা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু নঈম মুহাম্মদ সেলিম, নারী উদ্যাক্তা হিসেবে আমরা নারী আমরা উদ্যোক্তার চেয়ারম্যান রাহিমা আক্তার সুইটি, কন্ঠ শিল্পী হিসেবে মেহেরুন আশরাফ, হামিদা আক্তার ঝিনুক, ঝর্না লোদী ও তৃতীয় লিঙ্গের এস, শ্রবস্তিকে পুরস্কৃত করা হয়।

পরে বিশিষ্ট বাচিক শিল্পী জেসমীন বন্যা, শাহজাদী সুমনা ও জীবন খান আবৃত্তি পরিবেশন করেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

গণমাধ্যম বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image