• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৬ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ফুলবাড়ীতে আমরা করব জয় এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ৩০ মার্চ, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:২৫ পিএম
মডেল উচ্চ বিদ্যালয় শহীদ মিনার চত্বরে আনুষ্ঠানি
আমরা করব জয় এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ হারুন-উর-রশীদ, ফুলবাড়ী (দিনাজপুর):  ‘ভাবনা থেকে হোক ভালো কাজ’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে দিনব্যাপী ব্যাপক কর্মসূচির মধ্যদিয়ে দিনাজপুরের ফুলবাড়ীতে পালন করা হয়েছে সামাজিক ও মানবিক সংগঠন ‘আমরা করব জয় সমাজ কল্যাণ সংস্থা’র বর্ষপূর্তি উৎসব।

বর্ষপূর্তি উৎসব উপলক্ষে সকাল সাড়ে ৯টায় সুজাপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয় শহীদ মিনার চত্বরে আনুষ্ঠানিকভাবে রচনা, কুইজ, চিত্রাংক, ছড়া আবৃতি প্রতিযোগিতাসহ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও প্রধান উপদেষ্টা আমরা করব জয় সমাজ কল্যাণ সংস্থা সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। এতে স্বেচ্ছা ফাউন্ডেশন রংপুর এর সহযোগিতায় দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা প্রদান প্রদান করা হয়।

বিকাল ৫টায় আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সুজাপুর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার চক্রবর্তী।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র মাহমুদ আলম লিটন, শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক সাংবাদিক প্লাবন শুভ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, পৌর প্যানেল মেয়র মামুনুর রশিদ চৌধুরী, সুজাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসকে মোহাম্মদ আলী, সমাজসেবক মানিক মন্ডল প্রমুখ।

পরে আনুষ্ঠানিকভাবে রচনা, কুইজ, চিত্রাংক, ছড়া আবৃতি, ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার ও সনদপত্র তুলে দেয়া হয়।

সন্ধ্যা ৭টায় জাদু প্রদর্শনী এবং এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন বিভিন্ন প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা। এতে বিভিন্ন শ্রেণি ও পেশার প্রায় ৪ হাজার মানুষের সমাগম ঘটে।

ঢাকানিউজ২৪.কম /

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image