• ঢাকা
  • বৃহস্পতিবার, ৭ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ; ২০ জানুয়ারী, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা বিসিবি'র


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৪:৫৫ পিএম
বিসিবি'র টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা
টি-টোয়েন্টি স্কোয়াড

ডেস্ক রিপোর্টার: আসন্ন টি-টোয়েন্টি সিরিজে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকালে এই স্কোয়াড ঘোষণা করা হয়।

এ ঘোষিত ১৬ সদস্যের স্কোয়াডে নেই তিন সিনিয়র ক্রিকেটার সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। চোটের কারণে এই টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারছেন সাকিব ও তামিম।

টেস্ট সিরিজের বিবেচনায় মুশফিক রয়েছেন বিশ্রামে। দলে জায়গা হয়নি আলোচিত দুই ব্যাটার লিটন দাস ও সৌম্য সরকারের। এছাড়াও বাদ পড়েছেন বিশ্বকাপ স্কোয়াডে থাকা মোহাম্মদ সাইফউদ্দিন ও রুবেল হোসেন।

তবে ঘোষিত স্কোয়াডে প্রথমবারের মত ডাক পেয়েছেন ২০২০ সালে বাংলাদেশকে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জেতানো উইকেটরক্ষক ব্যাটার আকবর আলী, সাইফ হাসান, ইয়াসির আলী চৌধুরী ও শহিদুল ইসলাম। দলে ফিরেছেন লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব।

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাইফ হাসান, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন ধ্রুব, শেখ মেহেদী হাসান, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), আমিনুল ইসলাম বিপ্লব, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ, শামীম হোসেন পাটোয়ারি, নাসুম আহমেদ, ইয়াসির আলী চৌধুরী, শহিদুল ইসলাম, আকবর আলী (উইকেটরক্ষক)।

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image