• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঠাকুরগাঁওয়ে নিরাপদ খাদ্য নিয়ে সেমিনার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৮ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৫১ পিএম
ঠাকুরগাঁওয়ে
নিরাপদ খাদ্য নিয়ে সেমিনার

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধি: স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভূমিকা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ জুন) জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সেমিনারের আয়োজন করা হয়।

বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ঠাকুরগাঁও জেলা কার্যালয়ের আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় অনুষ্ঠিত সেমিনারে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সোলেমান আলীর সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. আবু বকর, নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ জেলা কার্যালয়ের ফুড সেফটি অফিসার মো. মাহমুদুল কবির, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. শেখ সাদী, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল হান্নান, জেলা প্রাণিসম্পদ কার্যালয়ের ট্রেনিং অফিসার ডা. মো. নুরুল ইসলাম, প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক মো. আসাদুজ্জামান শামিম প্রমুখ।

সভায় স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বিভিন্ন গুরুত্বপুর্ণ বিষয়ে আলোচনা করা হয় এবং এক্ষেত্রে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভূমিকা গুরত্বপুর্ণ বলে সেমিনারে তুলে ধরা হয়। এছাড়াও স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়তে স্মার্ট অর্থনীতি, স্মার্ট সরকার, স্মাট নাগরিক ও স্মার্ট সমাজ ব্যবস্থা গড়ে তোলার উপর গুরুত্বারোপ করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image