• ঢাকা
  • শনিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৪ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নেইমার মাঠে ফেরায় আনন্দিত আর্জেন্টিনা-ইংল্যান্ড সমর্থকরাও


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৫ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪১ পিএম
নেইমার মাঠে ফেরায় আনন্দিত সমর্থকরা
ব্রাজিলিয়ান নেইমার

নিউজ ডেস্ক : নেইমার ফিরছেন মাঠে। এই খবরে ব্রাজিল সমর্থকরা ব্যাপক খুশি। তারা বলছেন, দক্ষিণ কোরিয়ার বিপক্ষে তারা মাঠে দেখতে চান এই মহাতারকাকে। শুধু ব্রাজিলিয়ান না, আর্জেন্টিনা-ইংল্যান্ড ফ্যানরাও নেইমারের ফেরার খবরে আনন্দিত। যদিও, অনেক ব্রাজিলিয়ান বলছেন, ইনজুরি থেকে ফিরেই সরাসরি তাকে মাঠে নামানো হতে পারে ঝুঁকিপূর্ণ।

সার্বিয়ার বিপক্ষে ইনজুরিতে পড়ে গ্রুপপর্ব থেকে ছিটকে যান নেইমার। গ্রুপপর্বের বাকি দুই ম্যাচে খেলতে পারেননি ব্রাজিল দলের পোস্টারবয়। এবার শেষ ষোলোয় দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ম্যাচের আগে ব্রাজিল শিবিরে এলো সুসংবাদ।

কোচ তিতে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, নেইমার ফিট। তবে, শুরুর একাদশে ব্রাজিলিয়ান তারকাকে দেখা যাবে কিনা তা নিশ্চিত করেননি তিতে। আগের ম্যাচে সেরা একাদশ মাঠে না নামালেও এ ম্যাচটি গুরুত্বপূর্ণ হওয়ায় সেরাদের নিয়েই একাদশ সাজানোর পরিকল্পনা ব্রাজিলের। কিংবদন্তি ফুটবলার পেলের জন্য হলেও ম্যাচটিতে জয় পেতে চায় সেলেসাওরা।

মাঠে নেইমারের উপস্থিতি অনেক পার্থক্য গড়ে দেয়। দক্ষিণ কোরিয়ার বিপক্ষে মাঠে নেইমার থাকলে সমর্থকদের চাওয়ার তার কাছ থেকে অন্তত দুইটি গোল। 

সমর্থকরা বলছেন, নেইমার হচ্ছে ব্রাজিল দলের প্রাণভোমরা। তার ফেরায় খুবই খুশি লাগছে। নেইমার দলে ফেরায় দক্ষিণ কোরিয়ার বিপক্ষে দারুণ জয়ে ব্রাজিল শেষ আটে উঠবে বলে আশা করি। নেইমারের কাছ থেকে অন্তত দুইটি গোল প্রত্যাশা করি। 

শুধু ব্রাজিল সমর্থকরা না, নেইমার ফেরায় খুশি অন্যান্য দলের সমর্থকরাও। আর্জেন্টিনা ও ইংল্যান্ডের অনেক সমর্থক বলছেন, ‘নেইমার অনেক বড় মাপের খেলোয়াড়। তিনি সুস্থ হয়ে দলে ফিরছেন, সেটা খুবই আনন্দের কথা। তার জন্য শুভ কামনা রইল। আশা করি, নেইমার দলে ফিরে ভালো খেলা উপহার দেবেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image