• ঢাকা
  • বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দেশী বিদেশী ষড়যন্ত্র কারিরা শেখ হাসিনাকে সরাতে চায়:  পাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩৫ এএম
দেশী বিদেশী ষড়যন্ত্র
বি সি বি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন

সোহানুর রহমান (সোহান), ভৈরব প্রতিনিধি, কিশোরগঞ্জ: দেশব্যাপী বিএনপি’র সন্ত্রাস, নৈরাজ্য ও মিথ্যাচারের প্রতিবাদে ভৈরব উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে গন জমায়েত ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে পৌর এলাকার নিউ টাউন মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ভৈরব-কুলিয়ারচর নির্বাচনী এলাকার সংসদ সদস্য ও বি সি বি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন। 

তিনি বলেন, দেশী-বিদেশী ষড়যন্ত্র কারিরা শেখ হাসিনাকে সরাতে চায়। রাজপথে নেমেছি, আর রাজপথ ছাড়ছি না। আমরা যদি একবার রাস্তায় নামি, কি হবে আপনাদের? কাদের ভয় দেখান?

তিনি আরও বলেন, এস.এম কিবরিয়া ও আহসান উল্লাহ মাষ্টার এর মতই শেখ হাসিনা কে গ্রেনেড হামলায় তারা শেষ করতে চেয়েছিল। ওইদিন যদি ১ টি গ্রেনেড ট্রাকে বিস্ফোরিত হত তবে শেখ হাসিনা সহ সেদিন কেউ বেঁেচ থাকত না। যারা হত্যা, লুট ও নির্যাতন করেছে আওয়ামীলীগ এবার ক্ষমতায় এসে কাউকে ছাড় দেয় নি।

একটি বিশেষ দল সংবিধান মানে না, স্বাধীনতার বিরোধীতা করে তারা বঙ্গবন্ধু কে হত্যার মাধ্যমে আওয়ামীলীগ কে নির্মুল করার চেষ্টায় লিপ্ত ছিল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাজমুল হাসান পাপন এর সহধর্মিনী রুকসানা হাসান, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ভৈরব উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া।

এতে বক্তব্য রাখেন, পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু, মির্জা সোলায়মান, জাহাঙ্গীর আলম সেন্টু, এস.এম বাকী বিল্লাহ, অহিদ মিয়া প্রমুখ। অনুষ্ঠানে ভৈরব উপজেলার দলীয় নেতাকর্মী সহ সর্বস্থরের জনগন এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ বিক্ষোভ মিছিল নিয়ে সমাবেশ স্থলে উপস্থিত হয়। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image