• ঢাকা
  • শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সাড়া ফেলেছে রাজকুমারী খ‍্যাত শিল্পী পলির কচি খুকি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৪১ পিএম
নতুন প্রজন্মের প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী
রাজকুমারী খ‍্যাত কণ্ঠশিল্পী শায়লা শারমিন পলি

জাকির হোসেন আজাদী: বাংলাদেশী রাজকুমারী খ‍্যাত নতুন প্রজন্মের প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী শায়লা শারমিন পলি বেশ কয়েক বছর ধরে আমাদের সঙ্গীতাঙ্গনে আলো ছড়াচ্ছেন। তিনি টেলিভিশন ও স্টেজ শোতে অসাধারণ গান পরিবেশনের মাধ‍্যমে দর্শক শ্রোতাদের মনে ইতিমধ্যে যায়গা করে নিয়েছেন। সম্প্রতি  কচি খুকি শিরোনামে তাঁর একটি অসাধারণ গান মুক্তি পেয়েছে। যা সর্বোত্র ব‍্যাপক সাড়া ফেলেছে। সেই বিষয়ে তাঁর সঙ্গে বিস্তারিত কথা হয়। তখন তিনি তাঁর উচ্ছাসের কথা জানান।

তিনি বলেন, "সর্বশেষ 'কচি খুকি' নামের একটি গান রিলিজ হয়েছে। এই গানটির জন্য আমি ব‍্যাপক সাড়া পাচ্ছি। গানটির কথা লিখেছেন মুঃ মুক্তাদির মাওলা মুক্তার। সুর করেছি আমি নিজে এবং মিউজিক ডিরেক্টর ছিলেন প্রখ্যাত মিউজিক ডিরেক্টর ফিরোজ প্লাবন ভাই"।

তিনি আরও বলেন, "এ পর্যন্ত আমার মৌলিক গান ৫২ টা মৌলিক গান রিলিজ হয়েছে। আমার নিজের মৌলিক গানের মধ্যে এস কে দ্বীপ দার লেখা এবং বাংলাদেশের প্রখ্যাত মিউজিক ডিরেক্টর শওকত আলী ইমন ভাইয়ের সুর ও সংগীত পরিচালনায় বাংলাদেশী রাজকুমারী গানটি বেশ সমাদৃত হয়েছে এবং পুরো বিশ্ব আমাকে এই গানটি দিয়েই চিনে। এই গানটি তে আমার সাথে মডেলিং করেছেন জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান"।

তিনি বলেন, এছাড়াও আমার বাবার লেখা তুমি কাছে এসেছ বলেই রোমান্টিক একটি গান দর্শকদের বিশেষ ভাবে মন কেড়েছে। আর বাংলাদেশ আমার বাংলাদেশ নামে একটি দেশের গান,সিম্পল সুন্দরী, নয়নে নয়নে,জানু আই মিস ইউ,নাচ ওরে বুলবুল এই গানগুলো ভীষণ ভাবে জনপ্রিয়তা পেয়েছে। এবং আরো বেশ কয়েকটা মৌলিক গানের কাজ চলছে। আর ডুয়েট গান পাচ মিশালী গান কভার গান শত শত করেছি।

তিনি তাঁর সঙ্গীতে আসা প্রসঙ্গে বলেন, আমি ছোট বেলায় যখন ক্লাস টু তে পড়ি তখন আব্বু আমাকে হারমোনিয়ামে গান শেখানো শুরু করে দিয়েছিলেন।এর পর ওস্তাদ নিরদ বরণ বড়ুয়ার কাছে ১০ বছর উচ্চাংগ সংগীতে তালিম নিয়েছি।আমি ছোট বেলা থেকেই ভীষণ সংগীত প্রিয় মানুষ ছিলাম। বলতে গেলে রক্তে রক্তে গান বইছে। আমার ১ম স্বপ্ন হল ভালো একজন সংগীতশিল্পী হব এবং যা কিছু আমি আয় রোজগার করব তা দিয়ে আমি অসহায় দুঃস্থ গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়াবো।

তিনি তাঁর দর্শক শ্রোতাদের উদ্দেশ্যে বলেন,  দর্শকদের উৎসাহ ছাড়া একজন শিল্পী কখনো সামনে এগিয়ে যেতে পারেনা। দর্শকদের উৎসাহ পেলে আমি আমার স্বপ্ন পূরনের উদ্দেশ্যে এগিয়ে যেতে পারি। সবাই ভালো গান শুনবেন এবং আমার জন্য দোয়া করবেন সবাই।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image