• ঢাকা
  • বুধবার, ১৬ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ; ০১ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তিকর লেখা এফবিতে  শেয়ার করার অপরাধে , শ্রীমঙ্গলে আটক ১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ০৫:২৫ পিএম
তিনি শ্রীমঙ্গলের নতুন বাজারের একজন পান ব্যবসায়ী
আটকৃত আব্দুল মুমিন

মো.  জহিরুল ইসলাম, মৌলভীবাজার জেলা প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মুদিকে নিয়ে ফেসবুকে কটূক্তিমূলক লেখা ও কুরুচিপূর্ণ ছবি শেয়ার করার অপরাধে  আটক করেছে পুলিশ৷.

গত মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে শহরের নতুন বাজার থেকে তাকে আটক করা হয়৷.

আটকৃত ব্যক্তির নাম আব্দুল মুমিন (৪৩)। তিনি শ্রীমঙ্গলের নতুন বাজারের একজন পান ব্যবসায়ী৷ তার বাড়ি শ্রীমঙ্গল উপজেলার  আশিদ্রোন ইউনিয়নের বিলাসের পাড় এলাকার মৃত মো রফিক মিয়া ছেলে  আব্দুল মুমিন বলে জানা গেছে । .

পুলিশ সূত্রে জানা গেছে, আটক হওয়া আব্দুল মুমিন ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একটি এডিট করা ছবি ও কুরুচিপূর্ণ লেখা শেয়ার করেন৷ হাফিজ আজমল হোসেন জামী নামের একটি ফেসবুক আইডি থেকে মূল পোস্টটি গত ২৮ মার্চ করা হয়। সেই কুরুচিপূর্ণ লেখা ও ছবি দুইদিন আগে শেয়ার করেন আব্দুল মুমিন৷ আটক আব্দুল মুমিন শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির কার্যকরি পরিষদের নির্বাচিত সদস্য৷.

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, ‘প্রধানমন্ত্রীর নামে একটি বাজে ছবি ও কুরুচিপূর্ণ ফেসবুক পোস্ট শেয়ার করায় মুনিমকে আটক করা হয় ।.

 এই ঘটনায়   শ্রীমঙ্গল থানার এসআই উইসুফ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। আসামীকে আজ বিকালে মৌলভীবাজার কোর্টে প্রেরণ করা হয়েছে
 . .

ঢাকানিউজ২৪.কম / মো.  জহিরুল ইসলাম

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image